সর্বশেষ

৬ চোরকে গ্রেফতার করেছে কুলাউড়া পুলিশ

কুলাউড়া উপজেলার হাজীপুর ও টিলাগাঁও এলাকা থেকে ৬ চোরকে মালামালসহ আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, কুলাউড়া থানার এস আই কানাই লাল চক্রবর্তীর নেতৃত্বে সোমবার বিকেলে হাজীপুর ইউপির হাজীপুর বাজার এলাকায় ্রক অভিযান চালিয়ে স্থানীয় লোকজনের সহায়তায় ২টি বৈদ্যুতিক খুঁটির মূল্য প্রায় ৫০ হাজার টাকা সহ হেলাল মিয়া, রাজনগর থানার মহলাল গ্রামের বাসিন্দা আলাল মিয়া ও লংলাখাস এলাকার ময়নুল আহমদকে আটক করেন।

এস আই কানাই লাল চক্রবর্তী জানান তারা স্বল্প সময়ের মধ্যে বিদ্যুৎ সংযোগ পাইয়ে দেয়ার কথা বলে এলাকার বহু লোকের কাছ থেকে বিভিন্ন অংকের টাকা আত্মসাত করেছে। এছাড়া একইদিনে এস আই কানাই লাল চক্রবর্তী ও এস আই আবুল বাসার টিলাগাঁও ইউপির বিজলী এলাকায় অভিযান চালিয়ে লন্ডন প্রবাসী তারেক বখত চৌধুরীর বসতঘরের টিনের চাল কেটে ২৮ জুন রাত ৩ টার দিকে বসতঘরে ঢুকে প্রায় ২৩ হাজার ৯ শত টাকার বিভিন্ন মালামাল চুরি করে পালিয়ে গেলে স্থানীয় এলাকাবাসীর সহায়তায় বিজলী এলাকার হেলাল, জুনেদ ও সালাহউদ্দিনকে আটক করেন। পরে তাদের স্বীকারোক্তিনুযায়ী তাদের কাছ থেকে চোরাই যাওয়া ১৬ হাজার ৯ শত টাকার বিভিন্ন মালামাল উদ্ধার করা হয়।

কুলাউড়া থানার এস আই কানাই লাল চক্রবর্তী জানান, উভয় অপরাধের পলাতক অন্যান্য আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে ও আটককৃতদের মঙ্গলবার সকালে মৌলভীবাজার কোর্টে প্রেরণ করা হয়েছে। তিনি জানান, এ আসামিরা এলাকায় গৃহচুরি ও গরুচুরি করে বলে এলাকাবাসীরা জানান।

এ বিভাগের অন্যান্য সংবাদ