সর্বশেষ

কামরানের মাগফিরাত কামনায় সাহেবের বাজার যুব সমাজের দোয়া মাহফিল

সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র, আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সদস্য বদরউদ্দিন আহমদ কামরান ও করোনা ভাইরাসে মৃত্যু বরন সকল মুসলমানদের মাগফিরাত কামনায় সিলেট সদর উপজেলার খাদিম নগর ইউনিয়নের সাহেবের বাজার সুন্নিয়া হাফিজিয়া দাখিল মাদ্রাসায় দশ জন মাওলানা ও হাফিজদেরকে নিয়ে খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহত্তর সাহেবের বাজার যুব সমাজের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিলে করোনায় আক্রান্তদের সুস্থতা কামনা করা হয়।( ২৯জুন) সোমবার বাদ জোহর খতমে কোরআন এবং আসরের পর দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে সাবেক মেয়র কামরানের বিদেহী আত্মার শান্তি কামনা এবং করোনায় আক্রান্ত দেশের ও বিশ্বের সবার আরোগ্য কামনা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- সিলেট সদর উপজেলা স্পোর্টস একাডেমির সভাপতি মো. ইকলাল আহমদ, সাহেবের বাজার সুন্নিয়া হাফিজিয়া দাখিল মাদ্রাসার সভাপতি মাওলানা শামসুর রহমান,৭নং ওয়ার্ডের মেম্বার আনছার আলী ,
খাদিম নগর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি জালাল উদ্দীন, ডা.জালাল আহমদ, সাহেবের বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলা উদ্দীন, সাধারণ সম্পাদক শফিকুর রহমান, সাহেবের বাজার স্কুল এন্ড কলেজের সাবেক সভাপতি আব্দুল হান্নান, বর্তমান সদস্য আব্দুল আলিম, সাহেবের বাজার সুন্নিয়া হাফিজিয়া দাখিল মাদ্রাসার হিফজ শাখার প্রধান হাফিজ আব্দুর রব, সাবেক ছাত্রনেতা দিলোয়ার হুসেন, মিজানুর ,আওয়ামী লীগ নেতা মুক্তার খা, মাওলানা মুতাওয়াক্কিল বিল্লাহ জালাল,মাওলানা রিয়াজ উদ্দীন,হাফেজ জুবায়ের আহমদ,
সাহেবের বাজার যুব সমাজের সমন্বয়ক এমরান আলী তালুকদার,আব্দুস সালাম,জসিম উদ্দিন,সাংবাদিক ইদ্রিছ আলী ,আব্দুল বাসিত,কাউছার আহমদ,কামরান আলী,আরব আলি,মুয়াজ্জিন হোসেন প্রমুখ।
দোয়া ও মিলাদ মাহফিল শেষে দেশ ও জাতির কল্যাণে কামনা করে মোনাজাত করেন সাহেবের বাজার হাফিজিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা রউফ।

এ বিভাগের অন্যান্য সংবাদ