সর্বশেষ

গোলাপগঞ্জ পৌরসভার ৫১ কোটি টাকার বাজেট ঘোষণা

গোলাপগঞ্জ পৌরসভার ২০২০-২১ অর্থবছরের বাজেট ঘোষণা করা হয়েছে। সোমবার বেলা ১টায় পৌরসভা মিলনায়তনে ২০২০-২১ অর্থবছরের জন্য ৫১ কোটি ৩ লাখ ৬০ হাজার টাকার বাজেট ঘোষণা করেন পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেল। করোনাভাইরাস প্রাদুর্ভাবের কারণে এবার সীমিত পরিসরে বাজেট অনুষ্ঠানের আয়োজন করা হয়।
পৌরসভার প্রস্তাবিত বাজেটে আয় ধরা হয়েছে ৫১ কোটি ৩ লাখ ৬০ হাজার টাকা। ব্যয় ধরা হয়েছে ৫০ কোটি ৭৬ লাখ ৭৫ হাজার টাকা। বাজেটে সার্বিক উদ্ধৃত ধরা হয়েছে ২৬ লাখ ৮৫ হাজার টাকা।
২০২০-২১ অর্থবছরে রাজস্ব বাজেটে আয় ৪ কোটি ৩ লাখ ৬০ হাজার টাকা এবং রাজস্ব ব্যয় ৩ কোটি ৭৬ লাখ ৭৫ হাজার টাকা ধরা হয়েছে । ২০২০-২১ অর্থবছরে উন্নয়ন বাজেটে সর্বমোট ব্যয় ধরা হয়েছে ৪৭ কোটি টাকা।
পৌরসভার প্যানেল মেয়ার হেলালুজ্জামান হেলালের সভাপতিত্বে ও শেখ জিয়াউদ্দিনের উপস্থাপনায় উন্মুক্ত বাজেট অধিবেশনে স্বাগত বক্তব্য রাখেন ৫নং ওয়ার্ডের কাউন্সিলর রুহিন আহমদ খান। বক্তব্য রাখেন, কাউন্সিলর নুরুল আম্বিয়া চৌধুরী জামিল।
এ সময় উপস্থিত ছিলেন- গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি এনামুল হক এনাম, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ফয়জুল আলম ফয়সল, কাউন্সিলর জহির উদ্দিন সেলিম, জবান আলী, আব্দুল জলিল মাস্টার, জানাল আহমদ জালাল, সুফিয়া বেগম, মনোয়ারা ফেরসৌদ, মেহরুন বেগম, গোলাপগঞ্জ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ জালাল আহমদ চৌধুরী, সাংবাদিক প্রেসক্লাবের সাবেক সভাপতি ওজামিল চন্দ্র নাথ, মাহফুজ আহমদ চৌধুরী, মাহবুব আহমদ চৌধুরী, ফারহান মাসউদ আফসর, সুলতান আবু নাসের, সাকিব আল মামুন মামুন, জয় রাম হিমেল প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ