সর্বশেষ

জগন্নাথপুরে প্রয়াত শিক্ষক এর পরিবারকে আর্থিক সহায়তা প্রদান

 

জগন্নাথপুরের আটপাড়া উচ্চ বিদ্যালয় এর সাবেক শিক্ষার্থীদের পক্ষ হতে প্রয়াত শিক্ষক বাবু ধীরেন্দ্র কুমার বৈদ্যর পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে ।

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান আটপাড়া উচ্চ বিদ্যালয় এর ২০০৪ ব্যাচ এর শিক্ষার্থী যুক্তরাজ্য প্রবাসী মোঃ জালাল হোসেন, মাহফুজ আহমদ মিছবাহ, মোঃ রুহুল আমিন চৌধুরী, মোঃ আমিনুল ইসলাম, মোঃ টিপু মিয়া, ফ্রান্স প্রবাসী মোঃশামসুল হক, মোঃ আলমগীর কবির, ব্যবসায়ী মাসুদ আহমদ, ইতালী প্রবাসী মোঃ কামাল হোসেন, পারভেজ আহমদ মাছুম, গ্রীস প্রবাসী মোঃ তামজিদ হোসেন ও মোঃ জামিনুল হক এর অর্থায়নে বাংলাদেশে বসবাসরত সাবেক শিক্ষার্থী ব্যবসায়ী মাসুদ আহমদ, পূবালী ব্যাংক জগন্নাথপুর শাখার অফিসার কাজল দাস ও ব্যবসায়ী নিবাস দেব এর সার্বিক তত্বাবধানে উপজেলার কলকলিয়া ইউনিয়ন এর অন্তর্ভুক্ত মোহাম্মদপুর গ্রাম নিবাসী আটপাড়া উচ্চ বিদ্যালয় এর প্রয়াত সিনিয়র শিক্ষক বাবু ধীরেন্দ্র কুমার বৈদ্য এর পরিবারবর্গকে নগদ ২০০০০ (বিশ হাজার) টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে ।

শুক্রবার (২৬ জুন) বাদ জুম্মা স্থানীয় কলকলিয়া বাজারে প্রয়াত শিক্ষক বাবু ধীরেন্দ্র কুমার বৈদ্যর স্ত্রী লিপি বর্ধন এর হাতে এই নগদ অর্থ তুলে দেওয়া হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, বালিকান্দী নতুন পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা নিভা রানী বৈদ্য, সমাজকর্মী বাবু সুবাস বৈদ্য, শামসুজ্জামান, জালাল আহমদ, আটপাড়া উচ্চ বিদ্যালয়ের ২০০৪ ব্যাচ এর শিক্ষার্থী মোঃ কবীর, মোঃ হোসাইন কবীর সুবাস, ছালেহ আহমদ, মোঃ ফারুক মিয়া, আঃ ছালাম ও আঃ ছালাম।
এছাড়াও ২০০৪ ব্যাচ এর হতদরিদ্র ছয়জন শিক্ষার্থীদের মধ্যে ৩ হাজার টাকা করে নগদ অর্থ প্রদান করা হয়েছে।

উল্লেখ্য, আটপাড়া উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক বাবু ধীরেন্দ্র কুমার বৈদ্য ২০০৮ সালে জগন্নাথপুর উপজেলার মোহাম্মদপুর গ্রামে নিজ বাড়ীতে স্ট্রোক করে মৃত্যু বরন করেছেন।মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই ছেলে সন্তান সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ