সর্বশেষ

বালাগঞ্জে প্রতিপক্ষের আঘাতে আহত যুবকের মৃত্যু

সিলেটের বালাগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত কনু মিয়া (৩৫) নামের এক ব্যক্তির মৃত্যুর খবর পাওয়া গেছে। নিহত কনু মিয়া উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের নশিওরপুর গ্রামের আরজু মিয়ার ছেলে। বৃহস্পতিবার (২৫ জুন) ভোরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত কনু মিয়ার পারিবারিক সুত্রে জানা গেছে, গত বুধবার (২৪ জুন) সকাল ১১টার দিকে বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের নশিওর পুর গ্রামের নিহত কনু মিয়ার সবজি ক্ষেতে একি গ্রামের আব্দুল কাদিরের ছেলে ওয়াহিদ আলীর গৃহপালিত পশু (গরু) কর্তৃক সবজি খাওয়ানোকে কেন্দ্র করে কনু মিয়া প্রতিবাদ করলে বাকবিতন্ডায় হয়। এক পর্যায়ে ওয়াহিদ মিয়া দেশীয় অস্ত্রসহ নিয়ে কনু মিয়ার উপর হামলা চালায়। এতে কনু মিয়ার মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম হন।

এসময় স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (২৫ জুন) ভোরে তার মৃত্যু হয়।

এদিকে আজ ময়নাতদন্তের পর রাত সাড়ে ৯ টায় নশিওরপুর ঈদগাহ মাঠে জানাজায় শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

বালাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী আতাউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ