সর্বশেষ

মৌলভীবাজারে যুবক-যুবতির লাশ উদ্ধার

মৌলভীবাজারের রাজনগর উপজেলা পার্শ্ববর্তী দুই ইউনিয়ন থেকে এক সপ্তাহের ব্যবধানে দুই যুবক যুবতির মৃত দেহ উদ্ধার করে পুলিশ। রাজনগর থানা পুলিশ ওই দুজনের লাশ উদ্ধার করলেও পরিচয় শনাক্ত করা যায়নি এখনো। গেল সোমবার উপজেলার ফতেপুর ইউনিয়নের বেড়কুড়ি গ্রামের ওয়াপদা সড়কের পাশের ডোবা থেকে ৩৫ বছর বয়সী এক অচেনা ব্যক্তির লাশ উদ্বার করেছে পুলিশ। লাশ উদ্ধারসহ আলামত সংগ্রহ করে ময়না তদন্তে পাঠায় পুলিশ।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসেম জানান, লাশ দেখে মনে হয়েছে ৪/৫ দিন আগেই মারা গেছেন। তার শরীর থেকে চামড়া উঠে গেছে। হতভাগা ওই ব্যক্তির পরনে লুঙ্গি,গলায় তাবিজ ও পাশে একটি ছাতা ও একটি জুতা পাওয়া যায়। ওসি আরো জানান, লাশের শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। তিনি আরো বলেন, ধারনা করছি ওই ব্যক্তি মাথায় কোন সমস্যা থাকতে পারে। ময়না তদন্তের জন্য মোলভীবাজার ২৫০ শয্যা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এদিকে একই উপজেলার উত্তরভাগ ইউনিয়নের মৌলভীবাজার-ফেঞ্চুগঞ্জ সড়ক এলাকা থেকে ১৮ বছর বয়সী এক যুবতির ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে সংশ্লিষ্ট থানা পুলিশ। গেল শুক্রবার (১২ জুন) সকালে উপজেলার ওই ইউনিয়নের চান্দভাগ গ্রামের একটি গাছ থেকে মাটিতে নামানো হয় তার মৃত দেহটি। ওই অজ্ঞাত যুবতির নাম-পরিচয় কিছুই জানা যায়নি।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসিম বিষয়টি নিশ্চিত করে জানান, চান্দভাগ এলাকা থেকে আটারো বছর বয়সী অজ্ঞাত যুবতির মৃতদেহ আমরা উদ্ধার করি। ঘটনাস্থল থেকে কোন আলামত পাওয়া গেছে কিনা জানতে চাইলে ওসি হাসিম বলেন, ওই যায়গা থেকে একটি ব্যাগ ও কিছু কাপড়-চোপর আমরা উদ্ধার করেছি। তার লাশ মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে পাঠানো হয়েছে ময়না তদন্তের জন্য। ওই তদন্তের পর ডিএনএ রিপোর্ট পাওয়া গেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। তিনি বলেন, মেয়েটির পরিচয় পাবার জন্য আমরা জোর চেষ্টা চালাচ্ছি।

এ বিভাগের অন্যান্য সংবাদ