সর্বশেষ

এবার সৌরভ গাঙ্গুলীর পরিবারে করোনার থাবা

ভারতের মতো ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতির দায়িত্ব বেশ ভালোভাবেই সামলাচ্ছিলেন সৌরভ গাঙ্গুলি। তবে করোনাভাইরাসের প্রার্দুভাব বাড়ার সঙ্গে সঙ্গে দেশটির মাঠের ক্রিকেট ঠিক রাখতে হিমশিম খাচ্ছেন তিনি। এরইমধ্যে আবার সাবেক এ তারকা পেলেন দুঃসংবাদ। পরিবারের কয়েকজন সদস্য আক্রান্ত হয়েছেন করোনায়।

যার হাত ধরে গাঙ্গুলির ক্রিকেটার হওয়ার হাতেখড়ি, সেই বড় ভাই স্নেহাশিষ গাঙ্গুলির স্ত্রী এবং শ্বশুর-শ্বাশুড়ি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এছাড়া তাদের বাড়িতে কাজ করা এক গৃহকর্মীও কোভিড-১৯ পজিটিভ হয়েছেন।

করোনায় আক্রান্ত সৌরভের পরিবারের সবাই রয়েছেন মমিনপুরে নিজেদের বাসাতেই। ব্যাপারটি নিশ্চিত করেছেন ঐ কর্মকর্তা। আগামী শনিবার তাঁদের দ্বিতীয় দফায় স্বাস্থ্যপরীক্ষা করা হবে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস ও ইন্ডিয়াটিভি। কবে তাদের ছেড়ে দেয়া হবে তা পরীক্ষার ফল না দেখে কেউ বলতে পারছেন না।শুক্রবার (১৯ জুন) প্রাদেশিক স্বাস্থ্য অধিদপ্তরের পক্ষ থেকে জানানো হয়েছে এ খবর। এদের মধ্যে স্নেহাশিষ গাঙ্গুলির শ্বশুর-শ্বাশুড়ি গত সপ্তাহেই করোনা আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর। গৃহকর্মীসহ চারজনের সবাই কলকাতার মমিপুরে একটি প্রাইভেট নার্সিং হোমে আইসোলেশনে রয়েছেন। তাদের অবস্থা এখন স্থিতিশীল বলে জানিয়েছেন রাজ্য স্বাস্থ্য সংস্থার একজন জ্যেষ্ঠ মুখপাত্র, ‘কিছুদিন আগে তাঁদের পরিবারের চারজন শারীরিক কিছু সমস্যার ব্যাপারে আমাদের অবহিত করেন। তাঁদের অসুস্থতার মধ্যে করোনাভাইরাসের মতো লক্ষণ থাকার কারণে করোনা-পরীক্ষা করা হয় এবং তাঁদের ফলাফল কোভিড-১৯ পজিটিভ আসে। পজিটিভ আসার পরপরই তাঁদের একটা প্রাইভেট নার্সিং হোমে স্থানান্তরিত করা হয়েছে।’

এ বিভাগের অন্যান্য সংবাদ