সর্বশেষ

রেড জোন ঘোষিত মাধবপুর পৌরসভা লক ডাউন

 

হবিগঞ্জের মাধবপুর পৌরসভা এলাকার ব্যক্তির করোনা পজিটিভ রিপোর্ট আসায় উপজেলা প্রশাসন কর্তৃক লক ডাউন করা হয়। করোনার সংক্রমনের হার ধীর গতিতে বৃদ্ধি পাচ্ছে মাধবপুর উপজেলায়। মাধবপুরে মোট আক্রান্ত হয়েছেন ২২ জন এর মধ্যে ৫ জন সুস্থ হয়েছেন। একজন নারী স্বাস্থ্য কর্মী মারা গেছেন।

মাধবপুর উপজেলায় করোনাভাইরাস সংক্রমণের হার বৃদ্ধি পাওয়ায় জনস্বার্থে মাধবপুর পৌরসভাকে রেড জোন হিসেবে ঘোষনা করা হয়েছে। জানা যায়, মাধবপুর পৌরসভা রেডজোন ও বাঘাসুরা ইউনিয়নকে হলুদ জোন ঘোষণা করা হয়েছে।

এ ব্যাপারে কোভিড-১৯ প্রতিরোধ কমিটির সভাপতি মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসনুভা নাশতারান বলেন, মাধবপুর উপজেলায় করোনাভাইরাস সংক্রমণের হার বৃদ্ধি পাওয়ায় জনস্বার্থে মাধবপুর পৌরসভাকে রেড জোন হিসেবে ঘোষনা করা হয়েছে। তাই মাধবপুরের সকল প্রকার দোকান, মার্কেট, বাজার হাট, ফুটপাত দোকান ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকবে। মুদি দোকান শুক্রবার, শনিবার,সোমবার ও বুধবার সীমিত আকারে সকাল ৮ ঘটিকা হতে বিকাল ৪টা পর্যন্ত খোলা থাকবে। মাধবপুর রেড জোন এলাকার ইজিবাইক, টমটম, সিএনজিসহ সকল যান চলাচল বন্ধ থাকবে।অনুগ্রহপূর্বক নিজের, পরিবারের ও জনস্বার্থে আরোপিত বিধি-নিষেধ মেনে চলুন। করোনা ভাইরাস মোকাবেলায় প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীকে সহযোগিতার আহবান জানান।

এ বিভাগের অন্যান্য সংবাদ