সর্বশেষ

জগন্নাথপুরে ইউপি চেয়ারম্যান আব্দুল হাশিম করোনায় আক্রান্ত, দোয়া প্রার্থী

 

জগন্নাথপুরের কলকলিয়া ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুল হাশিম করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনি শারীরিক সুস্থতার জন্য সকলের নিকট দোয়া চেয়েছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে জানা যায়, ১৮ ই জুন দিবাগত রাতে সিলেট শাহজালাল বিশ্ববিদ্যালয় এর পিসিআর ল্যাব থেকে প্রকাশিত কোভিড-১৯ পরীক্ষার রিপোর্টে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার ১ নং কলকলিয়া ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুল হাশিম করোনাভাইরাস পজিটিভ সনাক্ত হয়েছেন।

১৯ শে জুন রোজ শুক্রবার জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সহকারী মোঃ আমীরুল ইসলাম এর নেতৃত্বে একটি মেডিকেল টিম তাঁহার নিজ গ্রাম কামারখাল এর বাড়ীতে গিয়ে তাঁকে হোম আইসোলেশনে থাকার পরামর্শ দেওয়ার পাশাপাশি স্বাস্থ্যবার্তা প্রদান করেছেন।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মধু ধর জানান, ১৮ ই জুন দিবাগত রাতে সিলেট শাহজালাল বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাব থেকে প্রতিবেদনে ৭ জনের করোনা ভাইরাস পজিটিভ শনাক্ত হয়। তাদের একজন কলকলিয়া ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুল হাশিম। শনাক্তদের হোম আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাদের শারীরিক অবস্থা ভাল আছে।

এ ব্যাপারে চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুল হাশিম অভিপ্রায় ব্যাক্ত করতে গিয়ে বলেন, আমার মধ্যে করোনার কোনো উপসর্গ অনুভব করিনি। সচেতনতার দৃষ্টিকোন থেকে নমুনা দিয়েছিলাম। আজ সকালে জানতে পারি রিপোর্টে করোনা পজেটিভ এসেছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মধু ধর এর সাথে ফোনালাপ হয়েছে। তিনি আমাকে চিকিৎসা পরামর্শ দিয়েছেন। আমার শারীরিক সুস্থতার জন্য ইউনিবাসী সহ সকলের নিকট দোয়া কামনা করছি। আমার জন্য সবাই আল্লাহ পাক রাব্বুল আলামীনের কাছে দোয়া করবেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ