সর্বশেষ

বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক জগন্নাথপুর এর “টিটু”

 

জগন্নাথপুর এর কৃতি সন্তান ফয়সল আম্বিয়া টিটু বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক নির্বাচিত হয়েছেন বলে এই কমিটির সভাপতি ও সিনিয়র সহ-সভাপতি এবং সাধারন সম্পাদক সাক্ষরিত এক পত্রে জানা গেছে। টিটু সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় এলাকায় আনন্দের বন্যা বইছে।

বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সভাপতি এ কে এম দাউদুর রহমান ও সিনিয়র সহ সভাপতি মোঃ জাকির হোসেন বাদল এবং সাধারন সম্পাদক রসায়নবিদ ড. মোঃ জাফর ইকবাল সাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানা যায়, হাওর কন্যা খ্যাত গুনীজনদের আবাস ভূমি প্রবাসী অধ্যুষিত সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলাধীন ১ নং কলকলিয়া ইউনিয়ন এর অন্তর্ভুক্ত পাড়ারগাঁও চেয়ারম্যান বাড়ীর সন্তান সজ্জন রাজনীতিবিদ সুরমাভিউ টোয়েন্টিফোর ডটকম এর উপদেষ্টা যুক্তরাজ্যে বসবাসরত যুক্তরাজ্যের গ্রেটার সাসেক্স আওয়ামী যুবলীগ ব্রাইটন শাখার সভাপতি ফয়সল আম্বিয়া টিটু বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন।

ফয়সল আম্বিয়া টিটুকে বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় জগন্নাথপুর আওয়ামী পরিবারের নেতা-কর্মী ও বিভিন্ন সামাজিক সংগঠন এর নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সভাপতি, সিনিয়র সহ-সভাপতি ও সাধারন সম্পাদক সহ কমিটি সংশ্লিষ্ট সকলকে মুজিবীয় শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানিয়েছেন।

এব্যাপরে ফয়সল আম্বিয়া টিটু অভিপ্রায় ব্যাক্ত করতে গিয়ে বলেন, বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হতে পেরে নিজেকে ধন্য মনে করছি। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে আমার ওপর অর্পিত গুরু দায়িত্ব যেন সঠিক ভাবে পালন করতে পারি সে জন্য সকলের নিকট দোয়া প্রার্থী।
এছাড়াও কেন্দ্রীয় নেতৃবৃন্দের সুস্বাস্থ্য কামনা করার পাশাপাশি কেন্দ্রীয় নেতৃবৃন্দকে মুজিবীয় শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানিয়েছেন ফয়সল আম্বিয়া টিটু।

এ বিভাগের অন্যান্য সংবাদ