সর্বশেষ

মাধবপুরে স্বীকৃতিপ্রাপ্ত মুক্তিযোদ্ধাদের উপজেলা প্রসাশনের সংবধর্না

 

হবিগঞ্জের মাধবপুর উপজেলার নতুন ১৩ জন স্বীকৃতিপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধাদের সাথে এক সৌজন্য সাক্ষাৎ করেন উপজেলা নির্বাহী অফিসার। এ সময় তিনি মুক্তিযোদ্ধাদের খোঁজ খবর নেন এবং যেকোনো প্রয়োজনে উপজেলা প্রশাসন সবসময়ের মতো পাশে থাকবে বলে আশ্বাস দেন। বিভিন্ন ইউনিয়ন থেকে আগত মুক্তিযোদ্ধাবৃন্দ এবং তাদের প্রতিনিধিবৃন্দ তাদের বক্তব্য উপস্থাপন করেন।

বুধবার (১৭ জুন) সকাল ১১ ঘটিকায় ডাক বাংলোয় উপজেলা নিবার্হী কর্মকর্তা তাসনুভা নাশতারান স্বীকৃতিপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যদের ফুল দিয়ে সংবধর্না প্রদান করেন। পরিশেষে উপজেলা নির্বাহী অফিসার, মাধবপুর এবং সহকারী কমিশনার (ভূমি), মাধবপুর এর তত্ত্বাবধানে মুক্তিযোদ্ধাদের পরিবার ও প্রতিনিধিবৃন্দকে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে একঝুড়ি করে ফল প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভুমি) আয়েশা আক্তার , ক্যাপ্টেন(অবঃ) কাজী কবির উদ্দিন, মুক্তিযোদ্ধা সুকোমল রায়, মুক্তিযোদ্ধা ডাঃ সুখেন্দ্র দেবনাথ, মুক্তিযোদ্ধা দিলীপ কুমার পাল, মুক্তিযোদ্ধার সন্তান হারুন অর রশীদ (গোলাপ), কাওছার আলম চৌধুরী, মাহিন চৌধুরী প্রমুখ।

নতুন মুক্তিযোদ্ধা হিসাবে স্বীকৃতিপ্রাপ্তগন হলেন মোঃ জসিম উদ্দিন, মরহুম গোলাপ খাঁন, ডাঃ সুখেন্দ্র দেব নাথ, মরহুম মাহবুব উদ্দিন চৌধুরী, আবু সিদ্দিক মোঃ কবির,শহীদ নুর মিয়া ভুইয়া, মোঃ খুর্শিদ আলী, মৃত মোমরাজ মিয়া,দিলীপ কুমার পাল, শহীদ মকবুল আলী, শহীদ সিরাজ মিয়া, শহীদ জারু মিয়া, মরহুম খুর্শেদ আলম চৌধুরী। জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিলের ৬৬ তম সভার সিদ্ধান্ত মোতাবেক মাধবপুর উপজেলার ১৩ জন কে নতুন করে মুক্তিযোদ্ধা হিসাবে স্বীকৃতি প্রদান করা হয়

এ বিভাগের অন্যান্য সংবাদ