সর্বশেষ

জগন্নাথপুরে করোনা রোগী মেডিকেল অফিসার রিমি সুস্থ

 

করোনা ভাইরাসে আক্রান্ত জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সর মেডিকেল অফিসার ডাঃ মাকসুদা আক্তার রিমি সুস্থ হয়ে ১৯ দিন পর দায়িত্ব পালন শুরু করেছেন।

স্বাস্থ্য কমপ্লেক্সে সূত্রে জানা যায়, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্ব পালনরত অবস্থায় মেডিকেল অফিসার ডাঃ মাকসুদা আক্তার রিমিগত ২৯ মে প্রকাশিত প্রতিবেদনে কোভিড-১৯ পজেটিভ সনাক্ত হয়েছিলেন। এর পর থেকে এই স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা আইসোলেশন সেন্টারে চিকিৎসাধীন ছিলেন। আজ মঙ্গলবার (১৬ই জুন) সকালে তিনি সম্পূর্ণ সুস্থতার ছাড়পত্র পেয়েছেন এবং স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্ব পালন শুরু করেছেন। তাঁহার সুস্থতায় আজ বিকালে উপজেলা স্বাস্থ্য বিভাগের উদ্যোগে করোনামুক্ত মেডিকেল অফিসার ডাঃ মাকসুদা আক্তার রিমিকে ফুল দিয়ে স্বাগত জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মধু সুধন ধর, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ সায়খুল ইসলাম সহ স্বাস্থ কমপ্লেক্সের অন্যান্য কর্মকর্তা বৃন্দ ।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মধু সুধন ধর জানান, অসংখ্য দুঃসংবাদের ভীড়ে একটি স্বস্তির সংবাদ। আজ আমাদের প্রিয় সহকর্মী মেডিকেল অফিসার ডাঃ মাকসুদা আক্তার রিমি ‘কোভিড-১৯’ রোগ হতে সম্পূর্ণ সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়পত্র গ্রহণ করেছেন।হাসপাতালে চিকিৎসা সেবা প্রদানরত অবস্থায় গত ২৯ মে প্রকাশিত রিপোর্টে উনি কোভিড-১৯ পজেটিভ সনাক্ত হয়েছিলেন। সুস্থ হয়ে দায়িত্ব পালন শুরু করেছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ