সর্বশেষ

হবিগঞ্জে প্রেমিকের বিষপানের খবরে প্রেমিকার আত্নহত্যা

হবিগঞ্জের মাধবপুরে প্রেমিকের বিষ পানের খবর পেয়ে প্রেমিকা গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে। মূমুর্ষ অবস্থায় হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে প্রেমিককে।

রোববার বিকালে উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের নারায়নপুর গ্রাম থেকে কুলসুমা বেগম (১৭) নামে এক পোষাক শ্রমিকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করেছে পুলিশ। নারায়নপুর গ্রামের আনছর আলীর মেয়ে কুলসুমা। আনছর আলী জানান, তার মেয়ে নয়াপাড়ার একটি পোষাক কারখার শ্রমিক। কারখানায় শ্রমিক হৃদয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে কুলসুমার।

এক পর্যায়ে প্রেমের গভীরতা বাড়তে থাকে। হৃদয় কুলসুমাকে বিয়ে করতে ব্যাকুল হয়ে উঠে। এর মধ্যে প্রেমিকা কুলসুম জানতে পারে হৃদয় আগে একটি বিয়ে করেছে। বিয়ের বিষয়টি জানার পর কুলসুমা প্রেমিক হৃদয়ের প্রতি অভিমান করে এড়িয়ে চলতে থাকে। এতে অভিমান করে মনের দুঃখে শনিবার সকালে হৃদয় বিষপানে আত্নহত্যার চেষ্টা চালায়। তাকে আশংকাজনক অবস্থায় স্বজনরা হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে।

হৃদয়ের বাড়ি নয়াপাড়া রেলষ্টেশন এলাকায়। এখবর প্রেমিকা কুলসুমার কাছে পৌঁছলে রোবরার দুপুরে নিজ বাড়ির ঘরের তীরের সাথে ওড়না পেঁছিয়ে আত্নহত্যা করে।

মাধবপুর থানার এসআই মাহবুব রহমান জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
মাধবপুর থানার পরিদর্শক তদন্ত গোলাম দস্তগীর আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ