সর্বশেষ

মুক্তি পাচ্ছে সেলেনা গোমেজের প্রথম সিনেমা

শুরু থেকেই আলোচনায় রয়েছে ৩৪টি অস্কার মনোনয়ন পাওয়া নির্মাতা ক্রিস্টোফার নোলানের নতুন ছবি রহস্যময় ড্রামা ধাঁচের ‘টেনেট’। ছবটি প্রযোজনা করেছেন ২৭ বছর বয়সী জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনয়শিল্পী সেলেনা গোমেজ।

আগামী ১৭ জুন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যে মুক্তি পেতে যাচ্ছে ‘টেনেট’। লকডাউনের মধ্যেই এটি মুক্তি পাবে এ দুই দেশে, এমনটাই জানান অ্যামিজয়ী এই তারকা।

ছবিটিতে অভিনয় করেছেন জন ডেভিড, ওয়াশিংটন, রবার্ট প্যাটিনসন, ডিম্পল কাপাডিয়াসহ অনেকে। ছবিটি বানাতে প্রযোজকদের খরচ হয়েছে প্রায় দুই হাজার কোটি টাকা।

যা খরচ হয়েছে এর চেয়েও অনেক বেশি ফেরত আসবে বলে ধারণা করছেন প্রযোজনা প্রতিষ্ঠান ওয়ার্নার ব্রোস পিকচার্স। এমনকি করোনাকালেও এই ছবি ভালো ব্যবসা করবে বলে ধারণা করছে এই প্রযোজনা ও পরিবেশনা কোম্পানিটি।

এক সাক্ষাৎকারে সেলেনা গোমেজ বলেন, ‘হলিউড ইন্ডাস্ট্রিতে পরিবর্তনের জন্য নারী লেখক, পরিচালকের পাশাপাশি নারী প্রযোজকও খুব দরকার। লেখক নাটালি ক্রিনস্কি এই ছবির মূল গল্পটি লিখেছেন। তিনি দুর্দান্ত মেধাবী একজন মানুষ। তাঁর প্রথম ছবি আমি প্রযোজনা করতে চেয়েছি ও পেরেছি। আমি তাই খুশি।’

এই প্রযোজক আরও বলেন, ‘আমি জানি, সময়টা মারাত্মক। কিন্তু সব থেমে থাকবে—এটাও কোনো সমাধান নয়। আমাদের একটু একটু করে সব রকম সাবধানতা অবলম্বন করে শুরু করতে হবে। আমি আশা করি, সবাই বিশেষজ্ঞদের পরামর্শ মেনে, নিরাপদে থেকে এই চমৎকার ছবিটা উপভোগ করবেন। ছবি, দর্শক, হলের সঙ্গে জড়িত প্রত্যেকের জন্য শুভকামনা রইল। আমার ভালোবাসা জানবেন।’

এ বিভাগের অন্যান্য সংবাদ