সর্বশেষ

অসহায়ের চাল আত্মসাৎকারী জনগণের বন্ধু হতে পারে না- ফরহাদ চৌধুরী শামীম

 

কালের সিলেট এর সাথে একান্ত সাক্ষাৎকারে সিলেট সিটি করপোরেশনের ৬ নং ওয়ার্ডের চার বারের নির্বাচিত সফল কাউন্সিলর, মহানগর বিএনপির সহ সভাপতি এবং সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ফরহাদ চৌধুরী শামীম বলেন, বৈশ্বিক মহামারী করোনা পরিস্থিতি মোকাবেলায় আমরা সরকারের নির্দেশনা অনুযায়ী কাজ করে যাচ্ছি। সরকার কর্তৃক প্রদত্ত বিভিন্ন মানবিক সহযোগিতা সঠিকভাবে বন্টন করছি। তাছাড়া সিলেট সিটি করপোরেশনের পক্ষ থেকে ও আমরা জনগনকে সহযোগিতা করার চেষ্টা করছি এবং এ কার্যক্রম অব্যাহত রয়েছে।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, দেশের এই কঠিন মুহুর্তে অসহায় হয়ে বিপাকে পড়েছেন বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। আর তাদের সহযোগিতায় সরকার কর্তৃক প্রদত্ত চাল ও নগদ অর্থ যারা আত্মসাৎ করছে তারা আসলে মানুষরূপী অমানুষ। এরা কখনই জনগনের বন্ধু হতে পারে না, কারও নেতা হতে পারে না। এদের সর্বোচ্চ শাস্তির দাবী করেন তিনি।

আরেক প্রশ্নের জবাবে শামীম বলেন, করোনার সংক্রমণ রুখতে আমার ওয়ার্ডে জনসচেতনতামূলক প্রচারণা অব্যাহত রয়েছে। ওয়ার্ডবাসীকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দিচ্ছি। তাছাড়া সরকারি সহযোগিতার পাশাপাশি পারিবারিকভাবে ও সাধ্যমত সহযোগিতা করে যাচ্ছি।
তিনি বলেন, জনগণের সেবক হিসেবে শপথ নিয়েছি এবং আজীবন জনগণের সেবক হয়েই পাশে থাকবো।

বিস্তারিত আসছে আমাদের ইউটিউব চ্যানেল KStv 24 এ

এ বিভাগের অন্যান্য সংবাদ