সর্বশেষ

মাধবপুরে আগুনে পুড়ে নারীর মৃত্যু, স্বামী আটক,থানায় অভিযোগ দায়ের

 

হবিগঞ্জের মাধবপুর উপজেলায় আগুনে পুড়ে মাছুমা আক্তার (৩০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। কেরোসিন অথবা পেট্রোল দিয়ে আগুন লাগিয়ে তাকে হত্যা করা হয়েছে বলে দাবি স্বজনদের। মৃতের স্বামী আল আমিনকে (৩৫) আটক করেছে পুলিশ।

সোমবার (৮ জুন) সকালে নিহত মাছুমার পিতা আঃ হাকিম বাদী হয়ে আল আমিন কে প্রধান আসামী করে ৬ জন কে আসামী মাধবপুর থানায় অভিযোগ দাখিল করেছেন।

রোববার (৭ জুন) সকালে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মাছুমা। একইদিন রাতে আল আমিনকে আটক করেছে পুলিশ। সে মাধবপুর উপজেলার বহরা ইউনিয়নের বোরহানপুর গ্রামের জমসেদ মিয়ার ছেলে। মাছুমা ব্রাহ্মনবাড়িয়া জেলার কসবা উপজেলার বালিউড়া গ্রামের আব্দুল হাকিমের মেয়ে। প্রায় ১২ বছর পূর্বে আল আমিনের সাথে তার বিয়ে হয়। দাম্পত্য জীবনে ৩ সন্তানের জনক-জননী তারা। কিছুদিন পূর্বে আল-আমিন দ্বিতীয় বিয়ে করেন।

মনতলা পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক আব্দুল কাইয়ুম জানান, দীর্ঘদিন ধরেই স্বামী-স্ত্রীর মধ্যে দাম্পত্য কলহ চলছিল। গত শনিবার স্বামীর বাড়ি থেকে অগ্নিদগ্ধ অবস্থায় মাছুমাকে হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রবিবার তার মৃত্যু ঘটে।

তিনি বলেন, মাছুমার পিত্রালয়ের লোকজন পুলিশকে জানিয়েছে তাকে পেট্রোল অথবা কেরোসিন দিয়ে আগুন লাগিয়ে হত্যা করা হয়েছে। অন্যদিকে স্বামীর বাড়ির লোকজন জানিয়েছেন, রান্না করার সময় আগুন লেগে মারা গেছেন মাছুমা।

মাধবপুর থানার ওসি তদন্ত গোলাম দস্তগীর জানান, আটকের পর আল আমিনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ব্যপারে মামলা দায়েরের প্রস্তুতিও চলছে। প্রকৃত ঘটনা উদঘাটনে কাজ করে যাচ্ছে পুলিশ।

খবর পেয়ে ৮ই জুন সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন হবিগঞ্জ সহকারী পুলিশ সুপার (মাধবপুর সার্কেল) নাজিম উদ্দিন, পুলিশ পরিদর্শক (তদন্ত) গোলাম দস্তগীর।

এ বিভাগের অন্যান্য সংবাদ