সর্বশেষ

গোলাপগঞ্জ আমকোনা মাদরাসার ভর্তি সংক্রান্ত জরুরী নোটিশ

এতদ্বারা “জামিয়া ইসলামিয়া হুসাইনিয়া ইদ্রিছিয়া মাদ্রাসা আমকোনা”গোলাপগঞ্জ সিলেট এর ১৪৪১-১৪৪২ হিজরী মোতাবেক ২০২০-২০২১ ঈসায়ী শিক্ষাবর্ষে ভর্তি হতে ইচ্ছুক নতুন-পুরাতন সকল ছাত্রের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারী করোনা ভাইরাসের প্রকোপ দিন দিন বেড়ে চলায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নির্দেশনা অনুযায়ী আগামী ১৫ জুন ২০২০ ঈসায়ীর পূর্বে কোনো ধরনের একাডেমিক কার্যক্রম শুরু করা যাচ্ছে না। তবে ভর্তি প্রক্রিয়ার প্রাথমিক ধাপগুলো সম্পাদনের লক্ষে আগামী ০৮ শাওয়াল ১৪৪১ হিজরী মোতাবেক ০১জুন ২০২০ ঈসায়ী রোজ সোমবার হতে ভর্তি ফরম বিতরণ শুরু হবে ইনশাআল্লাহ।

ভর্তি কার্যক্রম ও নিয়মাবলিঃ
১. স্বাস্থবিধি, ব্যক্তিগত সতর্কতা ও সরকার ঘোষিত নির্দেশনা মেনে যাদের পক্ষে সম্ভব তারা জামিয়ার দফতরে তালীমাত থেকে সকাল ১০ ঘটিকা হতে দুপুর ০১ ঘটিকা পর্যন্ত ভর্তি ফরম সংগ্রহ করতে পারবে।
২. জামেয়ার অাভ্যন্তরীণ কার্যক্রম ও আবাসিক ব্যবস্থাপনা আগামী ১৫ জুন পর্যন্ত যেহেতু চালুকরা সম্ভবপর হচ্ছে না, তাই ভর্তি ফরম জমা করে পরবর্তী ঘোষণা না আসা পর্যন্ত সকল তালিবুলইলম নিজ নিজ বাসা বাড়ীতে ফিরে যাবে।
৩. যারা স্বশরীরে উপস্থিত হতে পারবে না তারা নিম্নোক্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করে ভর্তির প্রাথমিক কার্যক্রম সম্পাদন করতে পারবে।
৪.পুরাতন ছাত্রদের ভর্তিকার্যক্রম জামিয়ার বিগত ২য় সাময়িক পরীক্ষার ফলাফল এর উপর নির্ভর করবে।
৫. নতুন ছাত্ররা পূর্ববর্তী মারকাযী ইমতিহানের ফলাফল এর ভিত্তিতে ফরম পুরণ করবে।
৬. পরিস্থিতি স্বাভাবিক হলে মাদরাসা খোলার তারিখ জানিয়ে দেয়া হবে।
৭. আযাদ দ্বীনি এদারার ও অন্যান্য বোর্ডের অধীনস্থ পরীক্ষাসমূহ সংশ্লিষ্ট বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী অনুষ্ঠিত হবে।

পরিশেষে সকল উস্তাদ, তালিবুল ইলম ও মুসলিম উম্মাহসহ সমগ্র মানবতার জন্য সুস্থ, নিরাপদ ও সুখ-স্বাচ্ছন্দময় জীবন কামনা করছি। এবং সবাইকে তাওবা ইস্তেগফার ও দোয়ার আমলে মশগুল থাকার অনুরোধ করছি।

* ভর্তির জন্য যোগাযোগ‌ঃ
ক্বারী মাওলানা খলিলুর রহমান (শিক্ষা সচিব) 01715-358784
(হাফিজ মাওঃ) মইনুল হক বড়দেশী (সহকারী শিক্ষা সচিব) 01726-983679
(ক্বারী মাওঃ) ইমামুদ্দীন চন্দরপুরী (ছাত্রাবাস তত্ত্বাবধায়ক) 01727-437506

বিনীত
হাফিজ মাওলানা নুর উদ্দীন
নির্বাহী মুহতামিম, অত্র জামিয়া।
01715-388486

এ বিভাগের অন্যান্য সংবাদ