সর্বশেষ

জকিগঞ্জ, ঘেচুয়া পূর্ব মহল্লা সমাজ কল্যাণ যুব পরিষদের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

ঘেচুয়া পূর্বমহল্লা সমাজ কল্যাণ যুব পরিষদ,গঙ্গাজল, জকিগঞ্জ-এর অন্যতম উপদেষ্টা, গ্রীস প্রবাসী কামরুল ইসলাম কামরানের অর্থায়নে ঘেচুয়া পূর্বমহল্লা সমাজ কল্যাণ যুব পরিষদের উদ্যোগে নিজ এলাকার বিভিন্ন  গ্রামের অসহায় ৫০টি পরিবারের ঈদসামগ্রী ও ৪৫টি পরিবারকে নগদ অর্থ প্রদান করে।
ঘেচুয়া পূর্ব মহল্লাহ সমাজ কল্যাণ যুব পরিষদ এর পক্ষ থেকে তালিকাকৃত ব্যক্তিদের নিকট এসব উপহার পৌছিয়ে দেন পরিষদের উপদেষ্টা সাবেক মেম্বার ও কামরুল ইসলাম কামরান এর বড় ভাই সিরাজুল ইসলাম, পরিষদের উপদেষ্টা বিশিষ্ট সংবাদিক ও রাজনীতিবিদ কে,এম, মামুনুর রশীদ তাপাদার,  উপদেষ্টা কবির আহমদ, উপদেষ্টা ইয়াহইয়া আহমদ
সেক্রেটারি মাওলানা, জাবের আহমদ,  সহ-সেক্রেটারী আবুল হোসেন,  এলাকার বিশিষ্ট মুরব্বি আং মালিক (মলিক),  সরুফ উদ্দীন। সদস্য আলি আহমদ আঃ হান্নান, তারেক আহমদ প্রমুখ।
ঈদ উপহার বিতরণকালে ঘেচুয়া পূর্বমহল্লা সমাজ কল্যাণ যুব পরিষদ এর সেক্রেটারি বলেন সংস্থার পক্ষ থেকে আমি আমাদের এলাকার বিভিন্ন প্রবাসী ব্যক্তিবর্গ যারা সবসময় সংস্থাটিতে দান করে থাকেন তাদের অনেকের সাথে যোগাযোগ করি অনেক প্রবাসী ইচ্ছা থাকার পরও পরিস্থিতি কারণে সহযোগিতায় এগিয়ে আসতে পারেননি আবার অনেকই নিজ নিজ পক্ষ থেকে সাধ্য অনুযায়ী বিতরণ করছেন নিজ পরিবার ও আত্মীয়দের মধ্যে। আমাদের প্রবাসী উদেষ্টা, কামরুল ইসলাম কামরান এর সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ হওয়ার পরও তিনি আমাদেরকে সহযোগিতা করেছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ