সর্বশেষ

বাহুবলে ‌‘ডাক্তার চেম্বার বুথ’ স্থাপন

হবিগঞ্জের বাহুবলে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে “ডাক্তার চেম্বার বুথ” এর উদ্বোধন করা হয়েছে। হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও রেল মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এমপির ব্যক্তিগত অর্থায়নে ডাক্তার ও স্বাস্থ্য কর্মীদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে এ বুথ স্থাপন করা হয়েছে।

সোমবার (১৮মে) সন্ধ্যায় বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গনে এমপি মিলাদ গাজী “ডাক্তার চেম্বার বুথ” এর উদ্বোধন করেন।

এসময় সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এমপি বলেন, করোনা ভাইরাসের এই মহামারীর মধ্যে ডাক্তাররা প্রথম সারির যুদ্ধা, তাই বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডাক্তারের সুরক্ষা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা দিনরাত মানুষের পাশে থেকে খাদ্য সহায়তা প্রদান করে যাচ্ছি মানুষের দূর দিনে মানুষের পাশে থাকার চেষ্টা করছি।পাশপাশি ডাক্তারদের নিরাপত্তার কথা চিন্তা করে আমি আমার ব্যক্তিগত অর্থায়নে ডাক্তার চেম্বার বুথ স্থাপনের উদ্যোগ গ্রহণ করেছিলাম,সেটার বাস্তবায়নও হয়েছে।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বাহুবল উপজেলা নির্বাহী কর্মকর্তা স্নিগ্ধা তালুকদার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সুরক্ষা প.প. কর্মকর্তা ডা. বাবুল কুমার দাশ, বাহুবল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল হাই, সাংগঠনিক সম্পাদক মোঃ কুদ্দুছ আলী, আওয়ামী লীগ নেতা আয়াত আলী সহআওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিদিন সকাল ১০-টা থেকে এই ডাক্তার চেম্বার বুথ দ্বারা চিকিৎসা সেবা দেয়া হবে বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

এ বিভাগের অন্যান্য সংবাদ