সর্বশেষ

হবিগঞ্জ জেলা করোনা প্রতিরোধ সেচ্ছাসেবক টিমের সাথে নবীগঞ্জ পৌরসভা টিমের সভা

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় করোনা মহামারি প্রতিরোধের লক্ষ্যে উপজেলা প্রশাসনকে সহযোগীতা করার লক্ষ্যে হবিগঞ্জ জেলা করোনা প্রতিরোধে সেচ্ছাসেবক কমিটির নবীগঞ্জ পৌরসভা টিমের সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১২ টায় হবিগঞ্জ রোডে উপজেলা করোনা মহামারি প্রতিরোধে প্রশাসনকে সহযোগিতা করার লক্ষ্যে হবিগঞ্জ জেলা করোনা প্রতিরোধ সেচ্ছাসেবক কমিটির নবীগঞ্জ পৌরসভা টিমের এক সভা অনুষ্ঠিত হয়। সেচ্ছাসেবক টিমের পৌরসভা প্রতিনিধি মোঃ হাফিজুর রহমান চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সেচ্ছাসেবক টিমের উপজেলা প্রতিনিধি ও নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক সলিল বরণ দাশ। পরে পৌরসভা প্রতিনিধি তার সকল ওর্য়াড প্রতিনিধিদের সাথে পরিচয় করিয়ে দেন ও সেচ্ছাসেবক কমিটির সার্বিক কার্য্যক্রম সম্পর্কে অবহিত করেন। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন আন্তরিকতার সাথে করোনা প্রতিরোধে সাধারণ মানুষের কল্যাণে কাজ করে যাওয়ার জন্য স্বেচ্ছাসেবক টিমের পৌরসভা টিমের প্রতি আহবান জানান এবং পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত কার্যক্রম গুলো অব্যাহত রাখার জন্য অনুরোধ করেন।

এসময় জেলা করোনা প্রতিরোধে স্বেচ্ছাসেবক টিমের নবীগঞ্জ পৌরসভা টিমকে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।এছাড়া আরো বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবী টিমের নবীগঞ্জ পৌরসভা প্রতিনিধি হাফিজুর রহমান চৌধুরী, ১নং ওয়ার্ড প্রতিনিধি মোঃ সুফিয়ান আহমেদ জুবেল, ২নং ওয়ার্ড প্রতিনিধি মোঃ হাসান চৌধুরী, ৩নং ওয়ার্ড প্রতিনিধি সাকিল আহমেদ, ৪নং ওয়ার্ড প্রতিনিধি নিতেন দেব, ৫নং ওর্য়াড প্রতিনিধি সফিকুল ইসলাম নাহিদ, ৬ নং ওয়ার্ড প্রতিনিধি সুবেল চৌধুরী, ৭নং ওয়ার্ড প্রতিনিধিমোঃরুবেল আহমেদ, ৯ নং ওয়ার্ড প্রতিনিধি নাদিম চৌধুরী প্রমূখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ