সর্বশেষ

নবীগঞ্জে দোকানঘরে আগুন, সৌরবিদ্যুৎ সহ মালামাল পুড়ে ছাই

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার কাজীগঞ্জ বাজারে রাতের আধারে একটি দোকানে আগুন লেগে মালামালসহ দোকান পুড়ে ছাই হয়ে গিয়েছে।

জানা যায়, নবীগঞ্জ উপজেলার ৩নং ইনাতগঞ্জ ইউনিয়নের নিজ-আগনা গ্রামের মৃত আশকর মিয়ার দোকান কাজীগঞ্জ বাজার সংলগ্ন নবীগঞ্জ টু ইনাতগঞ্জ বাজার রাস্তার পাশে থাকা দোকান দীর্ঘদিন বন্ধ থাকে। গত ৯মে শনিবার রাতের আঁধারে দোকানে কিভাবে আগুনের সুত্রপাত হয়েছে তা এখনও জানা যায়নি। এতে দোকানে থাকা একটি সৌরবিদ্যুতসহ দোকানের সব মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

ব্যপারে মৃত আশকর মিয়ার ছেলে বর্তমান দোকান মালিক আব্দুলাহর সাথে কথা বলে জানা যায়, আশকর মিয়ার হঠাৎ করেই অসুস্থ হয়ে গত ৭/৮ মাস পূর্বে মারা যান। তারপর থেকে আব্দুলাহ কিছুদিন দোকান খুলা রেখে ব্যবসা করেন কিন্তু পারিবারিক সমস্যার কারণে বেশ কিছুদিন ধরে দোকান বন্ধ থাকে৷

তারই সৎ ব্যবহার করেছে কেউ বলেও জানিয়েছেন স্থানীয় সমাজ সেবক নজরুল ইসলাম (লন্ডন)প্রবাসী। তিনি ঘটনার দুঃখ প্রকাশ ও আগুনের সূত্রপাতের সঠিক তদন্ত করে অপরাধীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান স্থানীয় প্রশাসনের কাছে। বর্তমান বিশ্বে মহামারি করোনা ভাইরাসে মৃত্যুর মিছিলে মানুষ অসহায় হয়ে পড়েছে। এমনই এক বিপদপূর্ণ দিনে এমন দুর্সাহসীক কর্মকান্ডে এলাকার মানুষ আতংকের মধ্যে আছে।

এব্যপারে নবীগঞ্জ থানার ওসি আজিজুর রহমান এর সাথে যোগাযোগ করলে তিনি জানান এ সংবাদ  লেখা পর্যন্ত কেউ এবিষয়ে কোন অভিযোগ দেয়নি। তিনি আরো বলেন লিখিত কোন অভিযোগ ফেলে আমরা এর যথাযথ ব্যবস্থা গ্রহণ করব এবং অপরাধীদের আইনের আওতায় নিয়ে আসার আশ্বাস দেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ