সর্বশেষ

সপ্তম দফায় সিলেট থেকে লন্ডন গেল ১৫৩ ব্রিটিশ নাগরিক

করোনা পরিস্থিতিতে সিলেটে আটকে পড়া আরো ১৫৩ জন ব্রিটিশ নাগরিক নিয়ে সিলেট থেকে লন্ডন যাত্রা করেছে বিমানের একটি বিশেষ ফ্লাইট।
আজ সকাল ১১টায় সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বিশেষ বিমান (বিজি ৪০২৪)ফ্লাইটে ব্রিটিশ এ নাগরিকরা সিলেট ছাড়েন।
বর্তমান পরিস্থিতিতে এ নিয়ে মোট সাত দফায় সিলেট- ঢাকা- লন্ডনের উদ্দেশ্যে আটকে পড়া ব্রিটিশ নাগরিকরা বাংলাদেশ থেকে যাত্রা করেন।
সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে বিমান কর্মকর্তা মোঃ জাকির হেসাইন সুমন এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, যুক্তরাজ্যের এক শিশু সহ ১৫৩ জন নাগরিককে নিয়ে বিমানের বিশেষ চাটার্ড ফ্লাইট আজ সকালে ঢাকার উদ্দেশে সিলেট ছেড়েছে। ঢাকা থেকে আজ ব্রিটিশ এয়ারওয়েজের একটি ফ্লাইটে তারা যুক্তরাজ্যের উদ্দেশ্যে যাত্রা করবেন।
এরআগে গত ২১ এপ্রিল একটি বিশেষ চার্টার্ড ফ্লাইটে সিলেট থেকে প্রথম দফায় ১৫৬ জন, ২৩ এপ্রিল দ্বিতীয় দফায় ১৫৬জন, ২৫ এপ্রিল তৃতীয় দফায় ১২২ জন,২৬ এপ্রিল চতুর্থ দফায় ১০১ জন,২৯ এপ্রিল পঞ্চম দফায় ১২৭ জন,১ মে ৬ষ্ঠ দফায় ১৪৪ জন ও আজ সপ্তম দফায় ১৫৩ জন সহ সর্বমোট ৯৫৯ জন আটকেপড়া ব্রিটিশ নাগরিক যুক্তরাজ্যের উদ্দেশ্যে সিলেট থেকে যাত্রা করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ