সর্বশেষ

সুনামগঞ্জে ব্যাংক-বাড়ি, বিশ্বম্ভরপুরে স্বাস্থ্য কমপ্লেক্স লকডাউন

সিলেট বিভাগের সুনামগঞ্জে এক ব্যাংক কর্মকর্তার দেহে করোনাভাইরাস শনাক্ত হওয়ায় ইসলামী ব্যাংকসহ সুনামগঞ্জ শহরের ইলেকট্রিক সাপ্লাই রোড লকডাউন করেছে উপজেলা প্রশাসন।
একই সঙ্গে ব্যাংকের ২২ কর্মকর্তা কর্মচারীকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়েছে।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াসমিন নাহার রুমা লক ডাউনের বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, গত ২৩ এপ্রিল সুনামগঞ্জের ওই ব্যাংক কর্মকর্তার নমুনা সিলেট পাঠানো হয়। সোমবার দিনগত রাতে করোনা পরীক্ষার ফলাফলে তার পজেটিভ আসে। পরে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াসমিন নাহার রুমা ইসলামী ব্যাংক সুনামগঞ্জ শাখা শহরের ইলেকট্রিক সাপ্লাই রোডের ওই ব্যাংক কর্মকর্তার ভাড়া বাসাসহ ওই রোডের সব ক’টি বাড়ি লকডাউন করেন। একই সঙ্গে আক্রান্ত ওই ব্যাংক কর্মকর্তার সংস্পর্শে যারা এসেছেন এমন ৪ জন ব্যাংক কর্মকর্তার নমুনা সংগ্রহ করে মেডিকেল টিম।

এদিকে সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স লকডাউন ঘোষণা করা হয়েছে। হাসপাতালের গাড়ি চালক, স্যানেটারি ইন্সপেক্টর ও একজন মাঠকর্মী করোনা আক্রান্ত হওয়ায় মঙ্গলবার স্বাস্থ্য কমপ্লেক্স লকডাউন ঘোষণা করেন সিভিল সার্জন ডা. শামস উদ্দিন।

নতুন আক্রান্তদের মধ্যে বিশ্বম্ভরপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের গাড়ী চালকসহ ৪ জন, দোয়ারাবাজার উপজেলার ৩ জন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ২ জন, জগন্নাথপুরের ১ জন এবং সুনামগঞ্জ সদর উপজেলার ১ জন।
সুনামগঞ্জ জেলায় এ পর্যন্ত আক্রান্তের সংখ্যা ২৫ জন।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ