সর্বশেষ

ছাতকে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে নারীদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

ছাতকে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির উদ্যোগে গর্ভবতী ও প্রসূতি মা, পি-সিএসবিএ, হাসপাতালের আউট সোর্সিং কর্মী এবং দুঃস্থ নারীদের মধ্যে পুষ্টিসমৃদ্ধ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। দেশে করোনা ভাইরাস পরিস্থিতির করনে অসহায় হয়ে পড়া ৬১জন নারীদের মধ্যে পুষ্টি সমৃদ্ধ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
‘পুষ্টি উন্নয়নের বুনিয়াদ এবং খাদ্যের কথা ভাবলে, পুষ্টির কথাও ভাবুন’ এ শ্লোগানকে সামনে রেখে মঙ্গলবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গন থেকে এসব পুষ্টি সমৃদ্ধ খাদ্য সামগ্রী আনুষ্ঠানিকভাবে বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সভাপতি মোহাম্মদ গোলাম কবির।
এসময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাজীব চক্রবর্ত্তী, উপজেলা কৃষি কর্মকর্তা তৌফিক হোসনে খান, কেয়ার বাংলাদেশ, কালেক্টিভ ইমপেক্ট ফর নিউট্রিশন ইনিসিয়েটিভের টেকনিক্যাল অফিসার আব্দুস শুকুর, সূর্য্যরে হাসি ক্লিনিকের পরিচালক স্বপ্না বেগমসহ প্রমুখ উপস্থিত ছিলেন। কেয়ার বাংলাদেশ কালেক্টিভ ইমপেক্ট ফর নিউট্রিশন ইনিসিয়েটিভের কারিগরী সহায়তায় পুষ্টিসমৃদ্ধ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ