সর্বশেষ

প্রবাসী দম্পতির উদ্যোগে ২’শ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ২নং বড় ভাকৈর পূর্ব ইউনিয়নের কাজিরগাও গ্রামের যুক্তরাজ্য প্রবাসী শাহিন মিয়া ও তার সহধর্মিনী মোছা. নাজমা বেগমের উদ্যোগে কাজিরগাও গ্রামসহ বিভিন্ন গ্রামের ২০০টি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন।

প্রাণঘাতী করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে গৃহবন্দি মানুষ। করোনায় কর্মহীন হয়ে পড়েছে শ্রমজীবী, মধ্যবিত্ত পরিবার সহ খেটে খাওয়া মানুষগুলো। আর এই সংকটময় মুহূর্তে কর্মহীন অসহায় মানুষদের সাহায্যর হাত বাড়িয়ে দেন যুক্তরাজ্য দম্পতি শাহিন ও নাজমা।

রবিবার (২৬ এপ্রিল) তেল, ডাল, লবন, পিয়াজ ও খেজুরসহ ও খাদ্যসামগ্রীর প্যাকেট কর্মহীন অসহায় মানুষের ঘরে ঘরে পৌছে দেন তারা।

প্রবাসী শাহিন মিয়া বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ রোধে প্রায় সারা পৃথিবীর মানুষ আজ গৃহবন্দি। এই পরিস্থিতিতে আমাদের এলাকার নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষ রয়েছেন মহা বিপাকে। তাই অসহায় কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছি। আমি আশা করবো জাতির এই ক্রান্তিলগ্নে সমাজের বিত্তবানরা অসহায় মানুষের পাশে এসে দাড়াবেন।

খাদ্য সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন, ২নং ইউপি প্যানেল চেয়ারম্যান খালেদ মোশারফ, ইউপি যুবলীগের সভাপতি তৈয়বুর রহমান, সাজু মিয়া ও মিফতাব মিয়া প্রমুখ।

যুক্তরাজ্য দম্পতির খাদ্য সামগ্রীকে সাধুবাদ জানিয়ে ইউপি যুবলীগ সভাপতি তৈয়বুর রহমান বলেন, অত্র এলাকায় এরকম অনেক দম্পতি আছেন যারা অসহায় মানুষের পাশে দাঁড়ালে আমার এলাকার খেটে খাওয়া মানুষের কষ্ট কিছুটা হলেও লাগব হবে। তাই সবার প্রতি উদার্ত আহবান জানিয়ে শাহিন, নাজমা দম্পতির সুস্বাস্থ্য কামনা করেন।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ