সর্বশেষ

সিলেট ইয়াংস্টার এর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

 

মহামারী করোনা ভাইরাস ছড়িয়ে পড়েছে বিশ্বব্যাপী। বাংলাদেশের ও প্রায় ৫৫ টি জেলায় ছড়িয়ে পড়েছে এই ভাইরাস। সারা বিশ্বের ন্যয় বাংলাদেশের ও বিভিন্ন জেলায় চলছে লকডাউন। যার ফলে কর্মহীন হয়ে বিপাকে পড়েছেন খেটে খাওয়া দিনমজুরসহ নানান পেশার মানুষ। তাদের সাহায্যার্থে সরকারের পাশাপাশি মানবতার টানে এগিয়ে আসছেন দেশি-বিদেশি অনেক ব্যক্তি, প্রতিষ্ঠান ও বিভিন্ন সামাজিক সংগঠন।

মানবতার সেবায় নিয়োজিত সেবামুলক সংগঠন সিলেট ইয়াংস্টার এর উদ্যোগে এবং যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য ইয়াংস্টার এর অর্থায়নে করোনা পরিস্থিতি মোকাবেলায় গত বুধবার (২২ এপ্রিল) বিকালে কর্মহীন, অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তৈল, লবন, পিয়াজ, চানা, সাবান ও আলু। সিলেট নগরীর আখালিয়ার সুরমা আবাসিক এলাকা, বাগবাড়ি, মদিনা মার্কেট, সুবিদ বাজার, বনকলাপাড়া, চৌকিদেখিসহ বিভিন্ন এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এছাড়াও অত্র সংগঠনের সহযোগী সংগঠনের মাধ্যমে শহরের বাহিরে নবীগঞ্জ, বিয়ানীবাজার ও জগন্নাথপুরে প্রায় ৫০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে ।

নগরীতে সামাজিক দুরত্ব বজায় রেখে শৃঙ্খলার সহিত বিতরণ কার্যক্রম সম্পন্ন হয়। সম্পুর্ন কার্যক্রমটি পরিচালনা করেন, সিলেট ইয়াংস্টার এর সভাপতি সৌরভ সোহেল ও সাধারণ সম্পাদক রাসেল আহমদ। তাদের সাথে সার্বক্ষনিক সহযোগিতায় ছিলেন, সিলেট ইয়াং ষ্টার’র উপদেষ্টা সৈয়দ বাহারুল ইসলাম রিপন, আকবর আলী, সিলেট ইয়াংস্টারের সাবেক সহ সভাপতি জুনায়েদ আহমদ ইমন, যুগ্ম সম্পাদক ছদরুল ইসলাম লোকমান, লায়েক আহমদ, নজরুল ইসলাম, মনির মিয়া প্রমুখ।

যুক্তরাজ্য ইয়াংস্টার এর সভাপতি এমদাদ হক ও যুক্তরাষ্ট্র ইয়াংস্টার এর সভাপতি আফজাল আহমদ চৌধুরীকে ফান্ড কালেকশন করায় সিলেট ইয়াংস্টার এর পক্ষ থেকে অসংখ্য ধন্যবাদ জানানো হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ