সর্বশেষ

দোয়া চাইলেন সৌদিপ্রবাসী সাহীদুর রহমান দুলন

বর্তমান বিশ্ব কোভিড-১৯ নামক প্রাণঘাতী ভাইরাসের কাছে জিম্মি। দেশে বিদেশে ঘর বন্ধ হয়ে রয়েছেন জীবন যুদ্ধে ঠিকে থাকা অনেক কর্মজীবি মানুষ। বর্তমান বিশ্বের আলোচনার বিষয় বস্তূর কেন্দ্রবিন্দুতে করোনাভাইরাস। প্রাণঘাতী এই ভাইরাসে প্রতিদিনই বেড়েছে আক্রান্তের সংখ্যা, থেমে নেই মৃত্যুর মিছিল। এমন দুর্যোগপূর্ণ দিনে প্রবাসীদের জন্য দোয়া চেয়ে সাহীদুর রহমান দুলন বলেন, খুব হতাশা ও ভারাক্রান্ত হৃদয়ে আমার এক প্রাণের আকুঁতি সৌদি প্রবাসীদের পক্ষ্য থেকে সবার কাছে দোয়া প্রার্থী। দেশের আমার প্রানপ্রিয় ভাই ও বন্ধুগণ প্রথমেই এই মহামারী প্রাণঘাতী করোনা ভাইরাসের সংক্রমণ থেকে আল্লাহ আপনাদের এবং আমরা প্রবাসীদের হেফাজত করুক সেই প্রত্যাশা ব্যাক্ত করছি।
সাম্প্রতিক সময়ে বিশ্বের প্রায় ২০১ টি দেশে এই প্রাণঘাতী করোনা ভাইরাস ছড়িয়ে পড়েছে যা প্রায় ১ লক্ষ্যেরও বেশী মানুষের প্রাণ কেড়ে নিয়েছে।
বিভিন্ন দেশ আজ লকডাউন।সৌদিতে এ মহামারীতে বাংলাদের ১০ জন সহ প্রান কেড়ে নিয়েছে প্রায় ৬০ জনেরও বেশী।
প্রতিটি শহড় আজ লকডাউনে আছে,আমাদের সিটি তায়েফে ২৪ ঘন্টা কারফিউ জারি হয়েছে। অনেককেই জেল জরিমানা ও গুনতে হচ্ছে। সারা বিশ্ব যেখানে এই ভাইরাসের থাবায় অচলাবস্থা সেখানে আমাদের দেশে সচেতনার অভাব যা কোনও ভাবেই কাম্য নয়। আমাদের নিজেকে সুরক্ষা রাখতে হবে আমাদের একজনের দ্বারা যেনও আরেকজন আক্রান্ত না হয় সবার প্রতি সেই বিষয়ে দৃষ্টি আকর্ষণ করছি। ঘরে থাকুন সুস্থ থাকুন, আমরা প্রবাসীদের জন্য দেশ বাসীর কাছে দোয়া প্রার্থনা করছি। আল্লাহ সবাইকে হেফাজত করুক।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ