সর্বশেষ

তাহিরপুরে রাস্তায় ঘোরাফেরা করায় ৩ জনকে জরিমানা

সুনামগঞ্জের তাহিরপুরে অযথা রাস্তায় ঘোরাফেরা করায় ৩ জনকে জরিমানা করা হয়েছে।

সোমবার (১৩ এপ্রিল)দুপুরে উপজেলার বাদাঘাট ও আনোয়ারপুর বাজারে অভিযান চালিয়ে সরকারি বিধি নিষেধ অমান্য করে মোটরসাইকেলে একের অধিক যাত্রী বহন করায় এক ব্যক্তিকে ৫শ’ টাকা এবং অপ্রয়োজনে বাজারে ঘোরাফেরা করায় অপর ব্যক্তিকে ৩শ’ টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

অপর দিকে, তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যানার্জী ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বাদাঘাট বাজারে এক ব্যক্তিকে সরকারি আদেশ অমান্য করে চলাফেরা করার অপরাধে ৩হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন।

এসময় সাথে ছিলেন, বাদাঘাট পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই মাহমুদুল হাসানসহ একদল পুলিশ সদস্য।

স্থানীয় সচেতন এলাকাবাসী জানান, লকডাউনের পরও মানুষ তা মানছে না। সেনাবাহিনী, পুলিশসহ আইনশৃংখলা বাহিনী ও স্থানীয় প্রশাসনকে আরো কঠোর হবার জন্য আহবান জানান তারা। প্রয়োজনে লাঠি পেটা করার জন্য অনরোধ করেন তারা।

তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যনার্জি জানান, সবাইকে সচেতন হতে হবে। সচেতন না হলে করোনা ভাইরাসের ঝুঁকিতে থাকব আমরা। সবাইকে বুঝিয়ে পারছি না। কঠোর অবস্থানে না যাওয়া পর্যন্ত কেউই মানছে না।

উল্লেখ্য, গতকাল রোববার সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার প্রথম নারী করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত করা হয়। এ ঘটনার সোমবার বিকেলে সুনামগঞ্জ জেলা প্রশাসক সর্বসম্মতিতে পুরো জেলাকে লকডাউন ঘোষণা করে। আজ আরো একজন গর্ববতি মহিলা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ