সর্বশেষ

দিরাইয়ে সৌমেন সেনগুপ্তের অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ

 

করোনা পরিস্থিতি মোকাবেলায় সুনামগঞ্জের দিরাই এর সীমান্তবর্তী রফিনগর ইউনিয়নের আলীপুর, পুরন্দরপুর, ও দূর্লভপুর গ্রামের ১৫০ টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি পেয়াজ, ১ লিটার ভোজ্য তেল, ১ কেজি লবণ, আধা কেজি ডাল, ১ টি মাস্ক ও ১ টি করে সাবান।

প্রয়াত মন্ত্রী বাবু সুরঞ্জিত সেনগুপ্তের সুযোগ্য পুত্র ‘গ্রো ফাউন্ডেশন’ এর প্রধান পৃষ্ঠপোষক প্রকৌশলী সৌমেন সেনগুপ্তের অর্থায়নে ও ‘স্বজন – রক্তদান এবং স্বেচ্ছাসেবী সংগঠন,দিরাই’ এর সহযোগিতায় খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম সম্পন্ন হয়।

কার্যক্রমটি পরিচালনা করেন ‘স্বজন – রক্তদান এবং স্বেচ্ছাসেবী সংগঠন,দিরাই’ এর অন্যতম উপদেষ্টা জয়ন্ত কুমার সরকার, দিরাই সরকারি কলেজের প্রভাষক মিজানুর রহমান পারভেজ, সংগঠন এর আহবায়ক ইসলাম উদ্দিন, যুগ্ম আহবায়ক শাহজাহান সাজু, সদস্য সচিব মহিবুর মুন্না, সদস্য ইমাদ সর্দার, রুহুল আমিন, আকাশ প্রমুখ।

এ সময় দিরাই সরকারি কলেজের প্রভাষক মিজানুর রহমান পারভেজ বলেন, মহামারী করোনা গোটা বিশ্বকে অাজ অবরুদ্ধ করে রেখেছে। বাংলাদেশ ও রেহাই পায় নি এর ভয়ংকর ছোবল থেকে। পুরো দেশের মানুষ এখন গৃহবন্দী। গরীব, দিনমজুর ও নিম্ন আয়ের মানুষগুলো এখন সবচেয়ে বেশি বিপাকে। এদের সহযোগিতার জন্য সরকারের পাশাপাশি দেশের বিত্তবানদের ও এগিয়ে আসতে হবে। দেশের এই ভয়াবহ পরিস্থিতি মোকাবেলায় সবাইকে এক হয়ে কাজ করতে হবে।
অসহায় মানুষদের পাশে দাড়ানোর জন্য তিনি প্রকৌশলী সৌমেন সেনগুপ্তকে ধন্যবাদ জানান।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ