সর্বশেষ

তাহিরপুরে ১১শ’ পরিবারের মাঝে আ.লীগ নেতার খাদ্য সহায়তা

করোনা (কোভিড -১৯) এর থাবায় বিশ্বের অন্যান্য দেশের ন্যায়। নিজ দেশের ক্রান্তিলগ্নে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার সাধেরকলা গ্রামের বিশিষ্ট কয়লা ব্যবসায়ী ও উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক আলহাজ্ব এম, এ ইউনুছ আলীর ব্যাক্তিগত তহবিল থেকে খাদ্য সহায়তা নিয়ে এগিয়ে এলেন ১১শ’ নিম্ন আয়ের মানুষজনের পাশে।

রবিবার (১২ই এপ্রিল) সকাল ১১টা থেকে শুরুকরে দিনব্যাপি সাধেরকলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে সামাজিক দুরুত্ব বজায় রেখে সাধেরকলা, হলহলিয়া, মাটিকাটা, পুরানখালাশ, লেদারবন্ধ, বিন্নারবন্ধ, হাফানিয়াসহ সাতটি গ্রামের নিম্ন আয়ের মানুষজনের মধ্যে খাদ্য সহায়তার ১০ কেজি ওজনের চাউলের ব্যাগ তুলে দিলেন ওই নেতা।
এসময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ-সহায়তার উদ্যোগ দেখে আমি অনুপ্রেরিত হয়েছি। তাই নিজের সামর্থ অনুযায়ী নিম্ন আয়ের মানুষের পাশে দাঁড়িয়েছি। দেশের যেকোন পরিস্থিতে আমার এই সহায়তা অব্যাহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট কয়লা ব্যবসায়ী হান্নান মুন্সি, কয়লা ও চুনাপাথর ব্যবসায়ী বোরহান উদ্দিন, ট্যাকারঘাট পুলিশ ফাঁড়ি ইনচার্জ এএসআই মোঃ আবু মুসা, আ.লীগ নেতা হাজী আবু তালিব, দক্ষিণ বড়দল ইউনিয়ন আ,লীগ সভাপতি হাজী মোঃ সিদ্দিকুর রহমান, আসমত আলী, ইউপি সদস্য আব্দুর রউফ, দক্ষিণ বড়দল ইউনিয়ন যুগ্ম-সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, যুবলীগ নেতা মাসুক মিয়া প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ