সর্বশেষ

ফেসবুকে পোস্ট দেখেই বৃদ্ধার বাড়িতে ত্রাণ পাঠালেন ইউএনও

হবিগঞ্জের মাধবপুরে ফেসবুকে পোষ্ট দেখে অসহায় বৃদ্ধার কাছে ত্রাণ পাঠালেন মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাশনূভা নাশতারাণ।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায় ইত্তেফাক পত্রিকায় কর্মরত সাংবাদিক শংকর পাল সুমনের ফেসবুক অ্যাকাউণ্টে একটি পোস্ট দেন। উপজেলার বেজুড়া গ্রামের ৭০ বছর বয়সী সন্তানহীন সুষমা নামের এক বৃদ্ধা অনেক দিন ধরে না খেয়ে জীবন যাপন করছেন। পোস্টে তিনি অসহায় বৃদ্ধার প্রতি মানবিক হাত বাড়ানোর জন্য অনুরোধ করেন। ফেসবুকে পোস্ট দেখে উপজেলা নির্বাহী কর্মকর্তা তাশনূভা নাশতারাণ সুষমার বাড়িতে ত্রান পৌঁছে দেন। চাল, ডাল, আলু, সাবানসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য সুষমার হাতে তুলে দেন।

এ সময় আবেগ আপ্লুত হয়ে সুষমা বলেন, করোনার কারণে বাড়ি থেকে বের হতে পারি না। খেয়ে না খেয়ে দিন কাটছে আমার। আমি ত্রান পাবো ভাবতেই পারিনা। আমার মনে হচ্ছে আল্লাহর নির্দেশে আপনি আমাদের জন্য ত্রাণ নিয়ে এসেছেন। দোয়া করি আল্লাহ আপনার ভাল করুন। উপজেলা নির্বাহী কর্মকর্তা তাশনূভা নাশতারাণ বলেন, উপজেলার অনেক প্রত্যন্ত অঞ্চলে খেটে খাওয়া অনেক মানুষ রয়েছেন সাংবাদিক, জনপ্রতিনিধি ও সচেতন নাগরিকদের মাধ্যমে তথ্য পেয়ে আমরা সাধ্যানুযায়ী ত্রাণ পৌছে দিচ্ছি।

এ বিভাগের অন্যান্য সংবাদ