সর্বশেষ

বন্ধু মহল সামাজিক সংস্থার উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

নবীগঞ্জের ইনাতগঞ্জ ইউনিয়নের নিম্ন আয়ের মানুষের মাঝে বন্ধু মহল সামাজিক সংস্থার উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বাংলাদেশসহ বিশ্বের অধিকাংশ দেশ দূর্দিন অতিক্রম করছে। চীনে সৃষ্টি হওয়া ‘করোনাভাইরাস’ পরিণত হয়েছে মহামারিতে। চীন থেকে একে একে ছড়িয়ে পড়েছে বিশ্বের বিভিন্ন প্রান্তে।
বাংলাদেশে এর প্রভাব পড়েছে অনেক। দিনে দিনে বাড়ছে ‘করোনা’ ভাইরাসে আক্রান্ত কোভিড-১৯ আক্রান্ত রোগী।  বিপাকে পড়তে যাচ্ছে দিনমজুর মানুষেরা।
রবিবার ( ৫ এপ্রিল ) দুপুর ২ টায় ৮০টি দরিদ্র পরিবারের মাঝে বন্ধু মহল সামাজিক সংস্থার উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, বন্ধু মহল সামাজিক সংস্থার সভাপতি সুবেদ আলম, সাধারণ সম্পাদক মতচ্ছির রহমান, মুরাদ আহমদ, কামরুল হাসান, মুশেদ আলম, আমিনুর রহমান, তায়েফ আলম,সবুজ আলম, টনি। মিতুঞ্জয়। 

সংস্থার পক্ষ থেকে চাল, ডাল,  আলু , তেল, পেয়াজ, সাবান বিতরণ করা হয়।

উল্লেখ্য, করোনা ভাইরাসের কারণে সারাদেশের ন্যায় গত ২৫ মার্চ থেকে নবীগঞ্জে দোকান পাট ও যান চলাচল বন্ধ ঘোষনা করা হয়। এরপর থেকে নিম্ন আয়ের দিনমজুর মানুষ বেকার হয়ে মানবেতর জীবন যাপন করছেন। এসব দিক বিবেচনা করে বন্ধু মহল সামাজিক সংস্থা খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ গ্রহণ করে।
বন্ধু মহল সামাজিক সংস্থার সভাপতি সুবেদ আলম বলেন আমার ইউনিয়নের প্রতিটি গ্রামে ক্রমান্বয়ে খাদ্য সামগ্রী বিতরণ করব ও এলাকার বিত্তশালীদের সহযোগিতা কামনা করি।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ