সর্বশেষ

বিশ্বনাথে নগদ অর্থ বিতরণ

সিলেটের বিশ্বনাথে ‘হাজী মনফর আলী ও হালিমা বিবি ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের’র উদ্যোগে এলাকার শতাধিক কর্মহীন-অসহায় ও দরিদ্র পরিবারের শতাধিক মানুষের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

শুক্রবার বাদ জুম্মা উপজেলার কারীকোনা গ্রামের হাজী মফিজুর রহমানের বাড়িতে ট্রাস্টের চেয়ারম্যান ওয়াহিদুর রহমান, সিনিয়র ট্রাস্টি আজিজুর রহমান, আছাবুর রহমানের পক্ষ থেকে করোনা সহায়তার জন্য ওই নগদ অর্থ বিতরণ করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে সিলেট-২ আসনের এমপি মোকাব্বির খান বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকারি নির্দেশনা না মানার কোন বিকল্প নাই। তাই নিজের ও পরিবারের সদস্য এবং পাড়া-প্রতিবেশিদের নিরাপত্তার জন্য আমাদের সবাইকে সরকারি নির্দেশনা মেনে ঘরে থাকতে হবে। আর সরকারের পাশাপাশি নিজেদের সাধ্যমত কর্মহীন-অসহায় ও দরিদ্র পরিবারগুলোর পাশে দাঁড়াতে হবে। কাউকে হ্যায়-প্রতিপন্ন করা উচিত নয়, তাই এসব থেকে আমাদের সবাইকে বিরত থাকতে হবে।

ট্রাস্টের উপদেষ্টা মৌলানা ফয়জুর রহমানের সভাপতিত্বে ও বিশ্বনাথ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপুর পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা।

এসময় উপস্থিত ছিলেন বিশ্বনাথ থানার এসআই নূর হোসেন, দেবাশীষ শর্ম্মা, ট্রাস্টের উপদেষ্টা মফিজুর রহমান, কো-অডিনেটর অসিত রঞ্জন দেব, বিশ্বনাথ প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, ব্যবসায়ী শহিদ আহমদ প্রমুখ নেতৃবৃন্দ।

এ বিভাগের অন্যান্য সংবাদ