সর্বশেষ

নবীগঞ্জে প্রশাসন ও সেনাবাহিনীর টহল জোরদার

করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সচেতনতা সৃষ্টি ও সামাজিক দূরত্ব নিশ্চিত করতে নবীগঞ্জ উপজেলা প্রশাসন এবং সেনাবাহিনীর সমন্বয়ে অভিযান নবীগঞ্জের বিভিন্ন বাজারে এই কার্যক্রম অব্যাহত রয়েছে।

(বৃহস্পতিবার দিনব্যাপী নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া মমিনের নেতৃত্বে উপজেলার বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত হয়। এতে সেনাবাহিনীর ক্যাপ্টেন আ.স.ম শিহাবুজ্জামান শিহাবের নেতৃত্বে সেনাবাহিনীর একটি দল টহল দেয় এবং মাইকিং করে জনগণকে বাড়িতে থাকার ও অপরকে নিরাপদে রাখার পরামর্শ দেন। এ সময় অভিযানে সার্বিক সহযোগীতা করেন নবীগঞ্জ থানার অপারেশন (ওসি) আমিনুল ইসলাম, সাংবাদিক মোঃ হাসান চৌধুরী, সফিকুল ইসলাম নাহিদ, আলী জাবেদ মান্না, নাজমুল ইসলাম।

সরেজমিনে গিয়ে দেখা যায়, প্রশাসন কর্তৃক সব দোকানপাট বন্ধ ঘোষণার পর নবীগঞ্জ উপজেলার বিভিন্ন গ্রামের অধিকাংশ ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। সব মিলিয়ে পুরো এলাকায় নীরব। বৃহস্পতিবার দুপুরে নবীগঞ্জ শহর, বাংলা বাজার, ঘোলডুবা বাজার, ইনাতগঞ্জ বাজারসহ বিভিন্ন এলাকায় অভিযান চালায় উপজেলা প্রশাসন ও সেনাবাহিনী। এ সময় নবীগঞ্জ বাজারের বিভিন্ন দোকানে মূল্য তালিকা না রাখায় ও দোকান খুলে সরকারি নির্দেশ  অমান্য করার অপরাধে নবীগঞ্জ শহরে মা চাউল আরৎ ২ হাজার, নিগম বান্ডার ৩ হাজার, বান্দের বাজারে শাহ জালাল স্টোর ২ হাজার, জননি স্টোর ২ হাজার, ইনাতগঞ্জ বাজারে আলী এন্টারপ্রাইজ ৫ হাজার টাকা মোট ১৪ হাজার টাকা জরিমানা করা হয়।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ