সর্বশেষ

নবীগঞ্জে প্রশাসন ও সেনাবাহিনীর টহল অব্যহত

নবীগঞ্জে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সচেতনতা সৃষ্টিতে ও সামাজিক দূরত্ব নিশ্চত করতে নবীগঞ্জ উপজেলা প্রশাসন এবং সেনাবাহিনীর সমন্বয়ে অভিযান ৩ দিনের মত এলাকার বিভিন্ন বাজার এই কাযক্রম অব্যাহত রয়েছে। সোমবার দিনব্যাপী নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পালের নেতৃত্বে উপজেলার বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়।

এতে সেনাবাহিনীর ক্যাপ্টেন আ.স.ম শিহাবুজ্জামান শিহাব, এর নেতৃত্বে সেনাবাহিনীর একটি দল টহল দেয় এবং মাইকিং করে জনগণকে বাড়িতে নিরাপদে থাকার ও অপরকে নিরাপদে রাখার পরামর্শ দেন। এ সময় অভিযানে সার্বিক সহযোগীতা করেন নবীগঞ্জ থানার তদন্ত ওসি উত্তম কুমার দাশ,নবীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক আলহাজ্ব সাইফুল জাহান চৌধুরী,প্যানেল মেয়র এটিএম সালাম,প্রেসক্লাবের সভাপতি মোঃ সরওয়ার শিকাদর,সাধারন সম্পাদক মোঃ আলমগীর মিয়া,সাবেক সাধারন সম্পাদক উত্তম কুপার পাল হিমেল,ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, কাউন্সিলর বাবুল দাশ, সাংবাদিক মোঃ হাসান চৌধুরী, শফিকুল ইসলাম ।

সরেজমিনে গিয়ে দেখা যায়, প্রশাসন কর্তৃক সব দোকানপাট বন্ধ ঘোষনার পর নবীগঞ্জ উপজেলার বিভিন্ন গ্রামের অধিকাংশ ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। সব মিলিয়ে পুরো এলাকায় নীরব।

সোমবার দুপুরে নবীগঞ্জ শহর, রুসূলগঞ্জ,ইমামবাড়ী,গোপলাবাজার,দেবপাড়াসহ বিভিন্ন এলাকায় অভিযান চালায় উপজেলা প্রশাসন ও সেনাবাহিনী। এসময় ইমামবাড়ী বাজারের একটি রড সিমেন্টরের দোকান খুলে সরকারী নিদের্শ অমান্য করে খুলে রাখার অপরাধে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ