সর্বশেষ

ভয় পাবেন না, আমরা আছি আপনার পাশে

করোনাভাইরাস নিয়ে সিলেট মহানগর পুলিশের পক্ষে সবাইকে আতঙ্কিত না হওয়ার আহবান জানোনো হয়েছে।

মহানগর পুলিশের ফেসবুক পেইজে সিলেটবাসীর উদ্যোশে একটি বার্তা পোষ্ট করা হয়। যা নিম্নে কালের সিলেট পাঠকদের জন্য হুবুহু তুলে ধরা হলো-

ভয় পাবেন না,
কেউ না থাকলেও আমরা আছি আপনার পাশেঃ-

অনেকক্ষেত্রে ক্রাইসিস মুহূর্তে আপনজনও কাছে থাকেনা, পরিবারের লোকজনও ঝুঁকি নেননা।
কেউ যখন চরম দূর্যোগে পতিত হয় তখন এদের ছাড়া কাউকে পাশে পাওয়া যায় না। সড়ক দূর্ঘটনায় পতিত হয়ে ক্ষত বিক্ষত বেওয়ারিশ লাশ যখন রাস্তায় পড়ে থাকে, এ হতভাগা বাহিনী তখন লাশের পক্ষে মামলা দায়ের করে। লাশ দাফনের ব্যবস্হা করে। নদীতে ভেসে যাওয়া বেওয়ারিশ পচা- গলা লাশ যখন রাস্তায় পড়ে থাকে এ হতভাগা বাহিনী তখন লাশের সুরতহাল প্রস্তুত করে, লাশের পক্ষে মামলা দায়ের করে। লাশ দাফনের ব্যবস্থা করে।
ছবিটি সিলেটের মানিক পীর কবর স্থান থেকে তোলা। লন্ডন থেকে আসা সম্মানিত এক মহিলা যিনি করোনা ভাইরাস আক্রান্ত সন্দিগ্ধ হিসেবে মৃত্যু বরন করেছেন। পাশে নেই কোন পরিবার-পরিজন ও স্বজন। অকুতোভয় সৈনিকের মতো আছে সিলেট মেট্রোপলিটন পুলিশ কতিপয় সদস্যরা। ধন্যবাদ দিয়ে ছোট করবোনা সম্মানিত ডাক্তার বৃন্দদের।
প্রতিটি দূর্যোগের মুহূর্তে জীবন ঝুঁকি নিয়ে কাজ করে বাংলাদেশ পুলিশের সকল সদস্য-যে বাহিনী কোনদিনও দায়িত্বপালনে পিছপা হয়নি।
অফুরন্ত ভালোবাসা, শ্রদ্ধা ও স্যালুট জানাই এই সমস্ত বীর পুলিশ সদস্যদের যারা সব সময় জীবনের ঝুঁকি নিয়ে ২৪ ঘন্টা দায়িত্ব পালন করছে।

আল্লাহ মৃতকে জান্নাতুল ফেরদৌসের সর্বোচ্চ স্থান দান করুন। আমিন।

আসুন সবাই সর্তক হই,
করোনা ( কোভিড-১৯) সর্তকতা মেনে চলি।
আতংক নয়, দরকার সচেতনতা ও সর্তকতা।
যে কোনো প্রয়োজনে যোগাযোগ করুন এসএমপি,সিলেট কন্ট্রোল রুম (০৮২১-৭১৬৯৬৮, ০১৭১৩-৩৭৪৩৭৫) ২৪ ঘন্টা খোলা থাকে। অথবা ৯৯৯ নম্বরে।
আমরা আছি আপনার পাশে।
সিলেট মেট্রোপলিটন পুলিশ, সিলেট।

এ বিভাগের অন্যান্য সংবাদ