সর্বশেষ

লকডাউন বিসিবি কার্যালয়

কোভিড-১৯ শঙ্কায় লকডাউন করা হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আজ এ সিদ্ধান্ত জানায় বিসিবি। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিসিবি জানায়, ‘করোনাভাইরাস প্রাদুর্ভাবের কারণে, বিসিবির কর্মীদের রবিবার (২২ শে মার্চ ২০২২) থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত অফিসে না এসে কাজ করার নির্দেশ দেওয়া হচ্ছে।’

করোনাভাইরাসের কারণে বাংলাদেশের ক্রিকেট অঙ্গন স্থবির হয়ে আছে। মূলত পুরো দেশই অনেকটা থমকে আছে এই ভাইরাসের কারণে। এখন পর্যন্ত বাংলাদেশে ২০ জন মানুষ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন এবং তাদের মধ্যে ১ জন মৃত্যুবরণ করেছেন। আক্রান্ত ৩ জন সুস্থ হয়ে বাড়িও ফিরেছেন।

বিসিবির যে সকল কর্মকর্তা বা কর্মচারী দায়িত্ব অনুযায়ী ঘরে বসে কাজ করতে পারবেন না, শুধু তাদের ক্ষেত্রে ঘটবে ব্যতিক্রম- জানিয়েছে বিসিবির মিডিয়া বিভাগ।

করোনাভাইরাস প্রতিরোধের উদ্দেশ্যে খেলোয়াড়দের রুটি-রুজি খ্যাত ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ বন্ধ রয়েছে। এছাড়া স্থগিত হয়েছে বাংলাদেশ দলের তৃতীয় দফা পাকিস্তান সফরও। বিসিবি সভাপতি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, আয়ারল্যান্ড সিরিজ ও অস্ট্রেলিয়া সিরিজের ভাগ্যও নির্ভর করছে করোনাভাইরাস পরিস্থিতির উপর। মে মাসে যুক্তরাজ্যে আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলার কথা বাংলাদেশ। আর দুটি টেস্ট খেলতে জুনে বাংলাদেশ সফরে আসবে অস্ট্রেলিয়া।

এ বিভাগের অন্যান্য সংবাদ