সর্বশেষ

মোদির বাংলাদেশ আগমনে ওসমানীনগরে বিক্ষোভ

দিল্লীতে গণহত্যা, মসজিদ ও মুসলমানদের ঘর বাড়িতে অগ্নিসংযোগ এবং নরেন্দ্র মোদির বাংলাদেশ আগমনের প্রতিবাদে ওসমানীনগরে বিক্ষোভ কর্মসূচি পালন করেছে ইসলামী সমমনা দলগুলো।

রোববার (৮ মার্চ) উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের গোয়ালাবাজারে বিক্ষোভ ও গণমিছিল অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিল শেষে এক পথ সভা সভায় বক্তারা বলেন, আমরা কওমি-আলিয়া আজ ঐক্যবদ্ধ হয়েছি সন্ত্রাসী মোদির বিরুদ্ধে। দিল্লীতে মুসলমানদের উপর হামলা, হত্যা আর মসজিদে অগ্নিকাণ্ডের মূল হোতা কসাই মোদি। সে যদি মুজিববর্ষে বাংলাদেশে আসে তাহলে তৌহিদি জনতা সারা বাংলাদেশকে অচল করে দেবে। ১৭ মার্চ মোদি বাংলাদেশে পা রাখার সাথে সাথেই পুরো শাহজালাল বিমানবন্দরে রক্তের বন্যা বইবে। আর এর সম্পূর্ন দায় সরকারকেই নিতে হবে।

সর্বস্থরের মুসলিম জনতার অংশগ্রহণে প্রতিবাদ মিছিলে উত্তপ্ত হয়ে উঠে ওসমানীণগরের রাজপথ। এ সময় খুনি মুদির গালে গালে জুতা মারো তালে তালে, মুসলমানের উপর হামলা কেন জাতিসংঘ জবাব চাই, কসাই মুদি চাই না চাই না ইত্যাদি স্লোগানে প্রকম্পিত হয়ে উঠে।

ওসমানীনগর উপজেলা ইসলামী সমমনা দলসমুহের আহবায়ক মাওলানা আব্দুছ ছালামের সভাপতিত্বে ও উপজেলা আনজুমানে আল ইসলাহর সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল মতিন গজনভীর পরিচালনায় বক্তব্য রাখেন, আনজুমানে আল ইসলাহর কেন্দ্রীয় সহ সভাপতি অধ্যক্ষ মাওলানা ছরওয়ারে জাহান, উপজেলা খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক মাওলানা হাবিবুর রহমান, ওসমানীনগর উপজেলা ইসলামি আন্দোলনের সভাপতি মাওলানা হাদিসুর রহমান, ওসমানীনগর উপজেলা জমিয়তের সহ-সভাপতি মাওলানা কাজী আমিন উদ্দিন। এছাড়া ইসলামি ছাত্র সংগঠন তালামীযে ইসলামিয়া, ছাত্র জমিয়ত, ছাত্র মসজলিস, ইসলামি ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ