সর্বশেষ

সিলেটে অপহরণ মামলার আসামী গ্রেপ্তার

সিলেটে মারুফ আহমদ অনিক (২৮) নামে অপহরণ মামলার এক আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (৬ মার্চ) সন্ধ্যায় নগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মো. জেদান আল মুসা স্বাক্ষরিত ও গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহস্পতিবার (৫ মার্চ) রাত ১০টার দিকে নগরীর শাহাজালাল উপশহর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সিলেট মহানগর পুলিশের দক্ষিণ সুরমা থানার সিনিয়র সহকারী পুলিশ কমিশনারের নেতৃত্বে পুলিশের উপ পরিদর্শক (এসআই) শিপলু চৌধুরী অতিরিক্ত উপ পরিদর্শক (এএসআই) মো. জালাল উদ্দিনসহ পুলিশের একটি দল শাহাজালাল উপশহর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে মারুফ আহমদ অনিককে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত অনিকের বিরুদ্ধে এসএমপির দক্ষিণ সুরমা থানার করা মামলার (নং- ১০, তাং-১৩/০৩/২০১৫খ্রি: ধারা- ৩৬৪/৩৪ পেনাল কোড এবং জিআর-৪৩/১৫, দায়রা- ৬২৮/১৮) প্রধান আসামী বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে এবং মামলাটি বর্তমানে সিলেটের অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতে বিচারাধীন আছে বলে জানানো হয়েছে।

গ্রেপ্তার হওয়া মারুফ আহমদ অনিক সিলেটের গোলাপগঞ্জের বহর গ্রামের আব্দুল্লাহ আল মাদানির পুত্র। তবে বর্তমানে সে নগরীর শাহজালাল উপশহর এলাকায় বসবাস করে আসছিলেন। তিনি সে দীর্ঘ সাড়ে পাঁচ বছর যাবত পলাতক ছিল বলে জানা গেছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ