সর্বশেষ

সুনামগঞ্জের দিরাইয়ে জারলিয়া নদীর খেয়াঘাটে বাধেঁর দাবীতে আলোচনা সভা অনুষ্ঠিত

 

সুনামগঞ্জের দিরাই উপজেলার কুলঞ্জ ইউনিয়নের জারলিয়া নদীর খেয়াঘাটে বাঁধ হোক এটা কুলঞ্জ ইউনিয়নের উত্তরপাড় ও মধ্যপাড়ের মানুষের বহুদিনের প্রাণের দাবি।
জারলিয়া নদীর খেয়াঘাটে বাঁধ না থাকায় যুগ যুগ ধরে চরম দুর্ভোগ পোহাচ্ছেন কুলঞ্জ ইউনিয়নের হাজার হাজার মানুষ।

জারলিয়া নদীর খেয়াঘাটে বাঁধের দাবীতে গত ২৭ ফেব্রুয়ারী বৃহস্পতিবার বিকাল ৪ ঘটিকায় দিরাই উপজেলার কুলঞ্জ ইউনিয়নের মিলনগঞ্জ বাজারে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
বিশিষ্ট মুরুব্বী ও রাজনীতিবিদ হাজী নিম্বরখানের সভাপতিত্বে ও মিলনগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ চাঁন মিয়া চৌধুরী (ইউপি সদস্য) ও এস এম উমেদ আলীর যৌথ পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লন্ডন প্রবাসী কুলঞ্জ ইউনিয়নের কৃতি সন্তান বিশিষ্ট শিক্ষানুরাগী জনাব মহিউদ্দিন জগনু।
বক্তব্য রাখেনঃ মিলনগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও সাবেক মেম্বার মোঃ আব্দুর রহমান, বিশিষ্ট রাজনীতিবিদ সাবেক মেম্বার সৈয়দ তহুর আলী, বিশিষ্ট রাজনীতিবিদ কুলঞ্জ গ্রামের কৃতি সন্তান আলাউর রহমান আলা, মোঃ মজনু মিয়া চৌধুরী, সাবেক মেম্বার জাকির হুসেন চৌধুরী, সাংবাদিক ও সমাজ সেবক মোঃ সুজন মিয়া,সৈয়দ আলী হুসেন,হবিব মিয়া ও সুহেল মিয়া।
বক্তারা বলেন জারলিয়া নদীতে বাঁধ হলে মানুষের জীবনযাত্রার মান ও যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন সাধিত হবে। এটি এলাকাবাসীর বহুদিনের দাবী। এ যৌক্তিক দাবি পূরণে দ্রুত ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেন।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন অত্র এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গসহ সচেতন নাগরিকবৃন্দ।

এ বিভাগের অন্যান্য সংবাদ