সর্বশেষ

ওসমানীনগরে ক্বেরাত পুরস্কার, ঢেউটিন ও হুইল চেয়ার বিতরণ


সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম বলেন, মানুষ তার শেকড়কে ভুলতে পারে না। তার রক্তকে কখনও ভুলতে পারে না। শেখড়ের টানে মানুষ প্রবাসে থেকেও দেশের জন্য কাজ করে। দেশের মানুষের জন্য জীবন বিলিয়ে দেয়। কষ্টার্জিত টাকা অসহায় মানুষের জন্য ব্যয় করে।

তিনি বলেন, বঙ্গবন্ধু ছিলেন সর্বাধিনায়ক, আর এম.এ.জি ওসমানী ছিলেন মুক্তিযুদ্ধের প্রধান সশস্ত্র সেনাপতি। তার নামেই হয়েছে এ ওসমানীনগর উপজেলা নামকরণ করা হয়েছে।

বুধবার বিকাল ৩টায় সিলেটের উসমানপুর ইউনিয়ন জনকল্যান ট্রাস্ট ইউকের উদ্যাগে ক্বেরাত পুরস্কার এবং ঢেউটিন ও হুইল চেয়ার বিতরণ অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

নেছার আহমদের সভাপতিত্বে ও আয়াছ আহমদের পরিচালনায় বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন ওসমানীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিদা আক্তার, সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আব্দাল মিয়া,ওসমানীনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান,জেলা পরিষদের সদস্য সুষমা সুলতানা রুহি,উসমানপুর ইউপি চেয়ারম্যান ময়নুল আজাদ ফারুক,দয়ামীর ইউপি চেয়ারম্যান ফখর আহমদ,সৈয়দ সোতাহীর আলী,সৈয়দ আহমেদ বহলুল,মোঃ আনা মিয়া,সাংবাদিক জুবেল আহমদ সেকেল,সাজলু লস্কর,ওয়ালী উল্লাহ বদরুল,আব্দুল হামিদ,মো: আখদ্দুছ ও উসমান ইউনিয়ন পরিষদের সকল সদস্যবৃদ।

এ বিভাগের অন্যান্য সংবাদ