সর্বশেষ

দুর্বৃত্তের আঘাতে খালিয়াজুরীর যুবলীগ কর্মী তানভীর আহমদ নিহত

নেত্রকোনা জেলার খালিয়াজুরী উপজেলার মেন্দিপুর ইউনিয়নের নুরপুর বোয়ালী গ্রামের বাসিন্দা যুবলীগকর্মী মোঃ তানভির আহমদ (২৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।
নিহত তানভীর আহমদ, ছোট বেলা থেকে বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতিকে ভালোবেসে ছাত্রলীগ করেছে, বর্তমানে সে যুবলীগের সক্রিয় কর্মী বলে জানা গেছে।

শুক্রবার রাতে নূরপুর বোয়ালী গ্রামের নিজ বাড়ির অদূরে পরিত্যাক্ত পাকা সড়কের পাশ থেকে অর্ধমৃত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠালে শনিবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তানভির খালিয়াজুরী উপজেলার নূরপুর বোয়ালী গ্রামের মোঃ আবুল বাশারের ছেলে। দুই সন্তানের জনক তিনি।পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার (৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে ঘর থেকে বেড়িয়ে যান তানভির। এসয় তার মাকে বলে যান কিছুক্ষণ পর ফিরে আসবেন।রা‍ত ৮টার দিকে একই গ্রামের তার বন্ধু সিজিল ও রাহাত বাড়িতে এসে খবর দিলে স্বজনরা গিয়ে দেখেন ধারালো অস্ত্রে ডান কান কাটা ও মাথায় আঘাতপ্রাপ্ত আর অজ্ঞান অবস্থায় তানভিরকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

খালিয়াজুরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এটিএম মাহমুদুল হক ঘটনাস্থল পরিদর্শন করে জানান, ঘটনাটি কে বা কারা ঘটিয়েছে, কিংবা কারণটাই কি তা এখনো জানা যায়নি। মরদেহের ময়না তদন্ত হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে।

এবিষয়ে খালিয়াজুরী উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ন আহ্বায়ক মীর তোফায়েল আহমেদ জানান, তানভীর আহমদ খালিয়াজুরী উপজেলা যুবলীগের একজন সক্রিয় কর্মী।

খালিয়াজুরী উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক আরিফুল ইসলাম ফালাক এ হত্যাকান্ডের বিচারের দাবি জানান।

এ বিভাগের অন্যান্য সংবাদ