সর্বশেষ

ফ্রান্স যুবলীগ নেতা মিজান ওসমানী বিমানবন্দরে সংবর্ধিত

দীর্ঘ আট বছর পর সংক্ষিপ্ত সফরে দেশে ফিরলেন বিশ্বনাথ ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, বিশ্বনাথ উপজেলা ছাত্রলীগের সাবেক স্কুল বিষয়ক সম্পাদক ও ফ্রান্স যুবলীগের সম্ভাব্য সাধারণ সম্পাদক পদপ্রার্থী মিজানুর রহমান মিজান।
বৃহস্পতিবার দুপুরে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দর পৌছালে সিলেট জেলা ও মহানগর,বিশ্বনাথ উপজেলা,ওসমানীনগর,দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মীরা ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা প্রদান করেন।
পরে ভিআইপি লাউঞ্জের বাইরে শুভেচ্ছা বক্তব্য রাখেন, কাতার যুবলীগের সাধারণ সম্পাদক ফয়েজ আহমদ। প্রধান অতিথির বক্তব্য রাখেন মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি। এসময় তিনি বলেন, প্রবাসীরা দেশের বাহিরে থেকে দেশের জন্য লড়ে করে যাচ্ছেন। হাজার বছরের শ্রেষ্ট বাঙালী জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে আমাদের সবাইকে কাজ করতে হবে। তিনি আরো বলেন, সৎ ও যোগ্য নেতৃন্দের নিয়ে ফ্রান্স যুবলীগের কমিটি গঠন করা হবে বলে আশা করি।
সংবর্ধিত অতিথির বক্তব্যে মিজানুর রহমান মিজান বলেন, বাংলাদেশের বহির্বিশ্বে অনেক সুনাম রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষতার সাথে কাজ করে যাওয়ায় বিশ্বের কাছে বাঙ্গালিদের সম্মান বৃদ্ধি পেয়েছে। আগে বাঙ্গালিদের মিসকিন বলতো, অবহেলা করতো। এখন আর সেটা করে না। কারণ- শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ অনেকটা এগিয়ে গিয়েছে। মাথা উঁচু করে দাঁড়িয়েছে। দারিদ্রতামুক্ত করেছেন। তাই বিশ্বের কাছে বাঙ্গালিদের মান-সম্মান বৃদ্ধি পেয়েছে একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার অক্লান্ত পরিশ্রমে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী বিশ্বব্যাপী পালিত হচ্ছে।
এসময় আরো উপস্থিত ছিলেন, সিলেট মহানগর যুবলীগ নেতা আজাদুর রহমান চঞ্চল, সিলেট মহানগর শ্রমিকলীগের সহ সভাপতি কাউসার জামাল, টুলটিকর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা তজমুল ইসলাম, সাবেক ছাত্রনেতা টিটু চৌধুরী, মহানগর যুবলীগ নেতা জাকির আহমদ, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সয়েফ আহমেদ, সাবেক সমাজ সেবা সম্পাদক জাকারিয়া মাহমুদ, দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি সারোয়ার হোসেন চৌধুরী, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক উপ দপ্তর সম্পাদক রাফিউল করিম মাসুম, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সদস্য শওকত হাসান মানিক, সিলেট জেলা ছাত্রলীগ নেতা আতাউল সানি, যুবায়ের আহমেদ চৌধুরী, এম.এস রুবেল, সাকলাইন সজিব,আসাদ আহমদ,রাহাত আহমদ, বিশ্বনাথ উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি তাহীদ আহমদ,বিশ্বনাথ উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক ফয়জুল ইসলাম জয়,সহ-সভাপতি মুজিবুর রহমান মঞ্জু, ১ম যুগ্ম সাধারণ সম্পাদক শাহ বুরহান আহমদ রুবলে,যুগ্ম সাধারণ সম্পাদক শাহ শাহীদুল ইসলাম সুজা, ছাত্রলীগ নেতা দিনার আহমদ, সামি আহমদ, রেজওয়ান আহমদ, রাজন আলী, দক্ষিণ সুরমা লালাবাজার ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হেলাল আহমদ, লালাবাজার ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ছালেক আহমদ,দক্ষিণ সুরমা উপজেলা যুবলীগ নেতা ফজলু মিয়া,শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ দক্ষিণ সুরমা উপজেলার সাধারণ সম্পাদক জয়ন্ত গোস্বামী, দক্ষিণ সুরমা উপজেলা যুবলীগ নেতা সিরাজ আহমদ ও ছালিক আহমদসহ ওসমানীনগর উপজেলা যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ