সর্বশেষ

ভালোবাসা দিবসে ভাড়ায় মিলবে সঙ্গী

ভালোবাসা দিবসে ভাড়ায় সঙ্গী মিলবে ভারতে!  ভিটালিটি সিটি শপিং মল এ আয়োজন করেছে। রোবর্ট সঙ্গী নয়, মানুষ, সুন্দরী তরুণীঁ ।

ভ্যালেন্টাইন ডে তার আগেই সিঙ্গেলদের চোখে আঙুল দিয়ে প্রেমিকার অভাব বুঝিয়ে দিতে এবং তাদের মনের জ্বালা মেটাতে তাদের দেওয়া হবে সঙ্গিনী। সুতরাং মনের কথা বলার জন্য এবং শপিং-এ গেলে ড্রেস পছন্দ করে দেওয়ার জন্য সেই মানুষটার আর অভাব হবে না। তাই এবার সিঙ্গলদের সমস্যা দূর করার লক্ষ্যে ভারতের

শপিং-এর জন্য উপযুক্ত পার্টনার নিয়ে এল এই শপিংমল। এখানে যে সমস্ত নিঃসঙ্গ গ্রাহকেরা আসবেন তাদের জন্য আগে থেকেই উপস্থিত থাকবেন ইনস্ট্যান্ট গার্লফ্রেন্ড। তারা কোনো রোবট নয় বরং তারা যথেষ্ট সুন্দরী ও বুদ্ধিমতী। তারা আপনার সঙ্গে আপনার সঙ্গিনীর মতো গল্প করতে করতেই পছন্দ করে দেবে আপনার জন্য মানানসই পোশাক।

ওয়াংজৌর এই শপিংমলে নিজের পছন্দ মতোই গার্লফ্রেন্ড আপনি পছন্দ করতে পারবেন। সূত্রের খবর, যখনই আপনি ওই শপিং মলে ঢুকবেন তখনই সেখানে দেখতে পাবেন প্রায় ১০ থেকে ১৫ জন সুন্দরী নারীকে। সেখান থেকেই খুঁজে নেওয়া যাবে পছন্দ মতো সঙ্গীকে। তবে শুধুমাত্র শপিং নয় এই সুন্দরী তরুণীদের সঙ্গে আপনি ডেটও করতে পারেন বলে জানিয়েছেন ভিটালিটি সিটি শপিং মল কর্তৃপক্ষ। তবে তাদের সাথে সময় কাটানোর জন্য আপনাকে প্রতি ২০ মিনিটে ১০ টাকা করে অতিরিক্ত দিতে হবে।

তবে এই ইনস্ট্যান্ট গার্লফ্রেন্ডের সঙ্গে সময় কাটাতে হলে মানতে হবে দুটি শর্ত। প্রথমত, তার সঙ্গে যখন আপনি সময় কাটাবেন তখন তাকে কোনোভাবেই স্পর্শ করতে পারবেন না। দ্বিতীয়ত, শপিং মল কর্তৃপক্ষের নির্ধারিত এলাকার বাইরে তাদের নিয়ে যাওয়া যাবে না। ছেলেদের পাশাপাশি মেয়েরাও এই ভাড়া করা গার্লফ্রেন্ডের সুবিধা নিতে পারেন বলে জানিয়েছে শপিং মল কর্তৃপক্ষ।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ