সর্বশেষ

‘দেশের যে কোন সংকটময় মুহুর্তে প্রবসীরা আমাদের পাশে থাকেন’


নর্থইস্ট বিশ্ববিদ্যালয় বাংলাদেশ এর ভিসি ড.আতফুল হাই শিবলী বলেছেন, দেশের যে কোন সংকটময় মুহুর্তে প্রবসীরা আমাদের পাশে থাকেন। প্রবাসীদের যথাযথ সম্মান করা আমাদের নৈতিক দায়িত্ব। তিনি আরো বলেন সরকারের একার পক্ষে দেশের উন্নয়ন করা সম্ভব নয়। সরকারের পাশাপাশি প্রবাসীদের সমন্বয়ে একটি আত্মনির্ভরশীল দেশ গড়ে তোলা সম্ভব। এ অঞ্চলের আর্থ-সামাজিক উন্নয়নে প্রবাসীরা যে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন তা প্রশংসার দাবীদার। তিনি এলাকার উন্নয়ন কর্মকান্ডে প্রবাসীদের সহায়তা অব্যাহত রাখার আহবান জানান।
নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেট আয়োজিত গ্রেটার ইউকে নবীগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাথে গতকাল শনিবার সন্ধায় নগরীর ধোপাদিঘীর পাড়স্থ একটি অভিজাত হোটেলের কনফারেন্স হলরুমে প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথাগুলো বলেন।
সমিতির সভাপতি মনসুর আলী খান এর সভাপতিত্বে এবং সমিতির সাধারণ সম্পাদক ও সিলেট ট্যাকস বারের সভাপতি এডভোকেট মো.আবুল ফজল এর সঞ্চালনায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন, যুক্তরাজ্য প্রবাসী মাহবুব নুরুল ইসলাম, যুক্তরাজ্য প্রবাসী মোহাম্মদ নজরুল ইসলাম, যুক্তরাজ্য প্রবাসী ছালিক মিয়া, যুক্তরাজ্য প্রবাসী আনহার মিয়া।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মদন মোহন কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর ড.আবুল ফতেহ ফাত্তাহ, রোটারিয়ান নিরেশ চন্দ্র দাশ, সপ্রীম কোর্টের আইনজীবী ব্যারিস্ট্রার মোজাক্কির হোসাইন।
আরো বক্তব্য রাখেন, সমিতির সহ-সভাপতি ছালেহ আহমদ চৌধুরী, মদন মোহন কলেজের অধ্যাপক রজত কান্তি ভট্রাচার্য, সৈয়দ মতিউর রহমান পিয়ারা, অলিউর রহমান নাহিদ, সাহিদা আক্তার, গোলাম হোসেন আজাদ, আব্দুল করিম দলা মিয়া, মোহাম্মদ আবদুল হাদি, আবু ইউসুফ, বয়েত উল্লা. নুরুল আমিন, রুহেল আহমদ চৌধুরী, চরিত্রবান সমাজপতি, ডা.শাহ আজাদ আলী সুমন, সালেহ আহমদ, সাংবাদিক এম ইজাজুল হক ইজাজ প্রমুখ।
সভায় পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ মৌলানা শফিউল ইসলাম চৌধুরী এবং অনুষ্ঠানে সমিতির পক্ষ থেকে সংবর্ধিত অতিথিকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। বিজ্ঞপ্তি

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ