সর্বশেষ

ছিনতাইয়ের শিকার ব্যবসায়ী, আটক ৪

সিলেট নগরীর ইলেকট্রিক সাপ্লাইয়ে ছিনতাইয়ের সাথে সাথে ৪ জনকে আটক করতে সক্ষম হয়েছে এয়ারপোর্ট থানাপুলিশ।

বৃহস্পতিবার দুপুরে এ ছিনতাইয়ের শিকার হন ইলেকট্রিক সাপ্লাই এলাকার বাসিন্দা ব্যবসায়ী আব্দুল বাছির ।

জানা যায়, আম্বরখানা ডাচবাংলা ব্যাংক থেকে ৫৫ হাজার টাকা উত্তোলন করে নিজের ব্যবসায়প্রতিষ্ঠানে যাচ্ছিলেন। এ সময় ইলেকট্রিক সাপ্লাই এলাকার মেইন রোডে ৬ জন ছিনতাইকারী ওই ব্যবসায়ীকে জোরপূর্বক একটি গাড়িতে উঠিয়ে নেয় এবং শাহী ঈদগাহ হয়ে রায়নগর এলাকায় নিয়ে তাকে মারধর করে নগদ ৫৫ হাজার টাকা, একটি স্যামসাং জে-৫ ও একটি নোকিয়া মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

স্থানীয় কয়েকজন তাৎক্ষণিক আম্বরখানা ফাঁড়ির পুলিশকে ব্যবসায়ী অপহরণের ঘটনাট জানালে বিমানবন্দর থানার ওসি শাহাদাত হোসেনের নির্দেশে এসআই অনুপ কুমার চৌধুরী ও আম্বরখানা পুলিশ ফাঁড়ির ইনচার্জ শেখ মোহাম্মদ ইয়াসিনের নেতৃত্বে অভিযান পরিচালনা করেন। তারা ১৯নং ওয়ার্ডের কাউন্সিল শওকত আমীন তৌহিদের অফিসের সিসিটিভির ফুটেজ নিয়ে তাৎক্ষণিক আম্বরখানাস্থ ডিঙি রেষ্টুরেন্টের সামনে থেকে ছিনতাই কাজে ব্যবহৃত সিএনজিচালিত অটোরিকশাসহ (সিলেট -থ-১১-৭০১৭) ও এর চালক হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ এলাকার নুরুল ইসলামের ছেলে মো. ফাহিমকে আটক করেন।

ফাহিমের দেওয়া তথ্যমতে শাহপরান থানার বালুচর এলাকার নোয়াবাজার থেকে মেজরটিলার মোহাম্মদ গ্রামের মোহন মিয়ার ছেলে মো. শুকুর আলী ও শামীম আহমদ লস্করকে আটক করা হয়। পরে তাদের দেওয়া তথ্যমতে শাহী ঈদগাহ এলাকার মেইন রোড থেকে নোয়াখালী জেলার লাঙ্গলকোট উপজেলার চৌধুরী মিয়ার ছেলে জসিমকে আটক করে পুলিশ।

অভিযানে অংশ নেন, কোতয়ালী থানার শাহজালাল তদন্ত কেন্দ্রের ইনচার্জ দেবাশীষ দেবসহ পুলিশ সদস্যরা।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ