সর্বশেষ

সরস্বতীর প্রতিমা শোভাযাত্রায় উচ্চ শব্দের সাউন্ড সিস্টেম ব্যবহার না করতে অনুরোধ

জনসাধারণের অসুবিধার কথা চিন্তা করে আসন্ন সরস্বতী পূজার প্রতিমা শোভাযাত্রায় ডিজে, উচ্চ শব্দের সাউন্ড সিস্টেম এবং মাইক ব্যবহার না করার অনুরোধ জানিয়েছে সিলেট মহানগর পুলিশ (এসএমপি)।

মঙ্গলবার  সন্ধ্যায় সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) জেদান আল মুসা স্বাক্ষরিত ও গণমাধ্যমে প্রেরিত এক গণবিজ্ঞপ্তিতে এ আহ্বান জানানো হয়।

গণবিজ্ঞপ্তিতে আসন্ন সরস্বতী পূজা উদযাপন উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে সিলেট মহানগর পুলিশের (এসএমপি) পক্ষ থেকে। একই সাথে ধর্মীয় ভাবগাম্ভীর্যের সাথে পূজা উদযাপনের লক্ষে এসএমপির দেয়া নির্দেশনাসমূহ অনুসরণের জন্য বিশেষভাবে অনুরোধ করা হয়েছে।

এছাড়াও সিলেট মহানগর এলাকার  সনাতন ধর্মাবলম্বীদের আসন্ন সরস্বতী পূজা উদযাপনের এবং সার্বিক আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণের স্বার্থে সিলেট মহানগরী পুলিশ আইন-২০০৯ এর প্রদত্ত ক্ষমতা বলে অত্র গণবিজ্ঞপ্তিটি জারি ও সরস্বতী পূজা ২০২০ শেষ না হওয়া পর্যন্ত তা বলবত থাকবে বলে জানানো হয়েছে এবং সিলেট মেট্রোপলিটন পুলিশ শান্তিশৃঙ্খলা বজায় রেখে ধর্মীয় ভাবগাম্ভীর্যের সাথে উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে  শ্রী শ্রী সরস্বতী পূজা  উদযাপনের স্বার্থে নগরবাসীর সর্বাত্মক সহযোগিতা কামনা করা হয়েছে।

50% LikesVS
50% Dislikes
এ বিভাগের অন্যান্য সংবাদ