সর্বশেষ

কাদের-ফখরুলের পাল্টাপাল্টি

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আসন্ন ঢাকা সিটি নির্বাচনে বিএনপির বিজয় ঠেকাতে সরকার ষড়যন্ত্র করছে বলে অভিযোগ করেছেন।

বনানী শহীদ কবরস্থানে আরাফাত রহমান কোকোর কবর জিয়ারত শেষে শুক্রবার (২৪ জানুয়ারি) সকালে সাংবাদিকদের কাছে তিনি এ অভিযোগ করেন।

তিনি বলেন, ‘সিটি নির্বাচন থেকে বিএনপিকে দূরে রাখতে নানাভাবে ষড়যন্ত্র করা হচ্ছে। বর্তমান সরকার রাজনৈতিকভাবে শূন্য হয়ে, দেউলিয়া হয়ে বিএনপির বিজয়কে বাধাগ্রস্ত করার চেষ্টা করছে। ধানের শীষের পক্ষে যে গণজোয়ার উঠেছে, তাতে তা‌বিথ আউয়াল ও ইশরা‌ক হোসেনের বিজয় কেউ ঠেকাতে পারবে না।’

এদিকে আসন্ন ঢাকা সিটি নির্বাচন নিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির বিজয়ের কোনো ইতিহাস নেই। তারা জয়ী হবে না-এটা নিশ্চিত জেনে, কখনো ইভিএম আবার কখনো নির্বাচনের শুদ্ধতা নিয়ে নানা ধরনের অভিযোগ তুলছে।

শুক্রবার (২৪ জানুয়ারি) দুপুরে তিনি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি বেদীতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।

কাদের বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনা বাংলা বিনির্মাণে সোনার মানুষ তৈরির কারখানা হিসেবে আওয়ামী লীগকে সময় বা যুগের চাহিদা অনুযায়ী নতুন মডেলে ঢেলে সাজাব।

এ বিভাগের অন্যান্য সংবাদ